মাদারীপুরে দুদক কর্তৃক দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা, শিক্ষা উপকরণ ও সততা স্টোরের অর্থ বিতরণ অনুষ্ঠিত 

Uncategorized আইন ও আদালত জাতীয় বিবিধ সারাদেশ

 

নিজস্ব প্রতিনিধি  ঃ  শনিবার  ১৭ ই জুন, সকাল ১০ টূয় দুদক কর্তৃক দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা, শিক্ষা উপকরণ ও সততা স্টোর এর অর্থ বিতরণ–২০২৩ সরকারি সমন্বিত অফিস ভবনের মাল্টিপারপাস হলরুমে অনুষ্ঠিত হয়।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশন এর কমিশনার ড. মোঃ মোজাম্মেল হক।


বিজ্ঞাপন

তিনি

বলেন, আদর্শের চর্চা বজায় রাখতে হবে নতুবা দুর্নীতি বৃদ্ধি পাবে।তিনি দুর্নীতি প্রতিরোধ কর্মকান্ডে শিক্ষার্থীদের সম্পৃক্ততা বৃদ্ধি এবং সততা চর্চার আহবান জানিয়েছেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মোঃ আক্তার হোসেন, মহাপরিচালক (প্রতিরোধ), দুর্নীতি দমন কমিশন, মোহাম্মদ মোরশেদ আলম, পরিচালক, দুর্নীতি দমন কমিশন, বিভাগীয় কার্যালয়, ঢাকা।

এছাড়া উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি, পুলিশ সুপার, মাদারীপুর এবং অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মোহাম্মদ মারুফুর রশিদ খান, জেলা প্রশাসক, মাদারীপুর।

বিতর্ক প্রতিযোগিতার বিষয় ছিলো, “অভাব নয়, সীমাহীন লোভই দুর্নীতির প্রধান কারণ।” প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে, ডনোভান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এবং রানার্স আপ হয় মাদারীপুর বালিকা উচ্চ বিদ্যালয়।

প্রতিযোগিতার শ্রেষ্ঠ বিতার্কিক বিপক্ষ দলের নুসরাত জাহান।বিতর্ক প্রতিযোগিতা শেষে পুরষ্কার বিতরণ ও উপস্থিত শিক্ষার্থীদের মধ্যে দুদক কর্তৃক শিক্ষা উপকরণ ও শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে সততা স্টোরের অর্থ বিতরণ করা হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন দুদক, মাদারীপুরের উপ-পরিচালক মোঃ আতিকুর রহমান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *