গোপালগঞ্জে  ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ইউসুফ  গ্রেফতার

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা জাতীয় সারাদেশ

পুলিশের মাঝে ইয়াবাসহ গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ী ইউসুফ মিয়া।মোঃ সাইফুর রশিদ চৌধুরী :  গোপালগঞ্জ সদর থানা পুলিশ গতকাল ২৭ জুন মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টার সময় ইউসুফ মিয়া (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে গোপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে গ্রেফতার করেছে।


বিজ্ঞাপন

গোপালগঞ্জ সদর থানা পুলিশ সূত্রে জানা যায় উক্ত গোপন সংবাদের ভিত্তিতে গোপালগঞ্জ সদর থানার এ এস আই সাইফুল ইসলাম ও সিপাহি মমিনুর রহমান উক্ত মাদক ব্যবসায়ীকে শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতালের লিংক রোড এলাকা থেকে ৮০ পিছ ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে থানায় সোপর্দ করেছেন।

গোপালগঞ্জ সদর থানা।

গ্রেফতারকৃত ইউসুফ মিয়া কাশিয়ানি উপজেলার বেথুড়ী ইউনিয়নের রামদিয়া সাধু হাটি গ্রামের মৃত মান্নান মিয়া ওরফে মনি মিয়ার ছেলে। সে বর্তমানে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে আউট সোর্সিং কর্মি হিসেবে কর্মরত আছেন।

হাসপাতাল এলাকার অনেকে নাম প্রকাশ না করার শর্তে জানান গ্রেফতারকৃত ইউসুফ মিয়া বেশ কিছু দিন যাবত হাসপাতাল ও মেডিকেল কলেজ এলাকায় কয়েকজন সহযোগী নিয়ে নির্বিঘ্নে ইয়াবা গাঁজা ফেনসিডিলের ব্যবসা করে আসছিল। এলাকাবাসী সূত্রে জানা যায় উক্ত ব্যক্তি একজন মাওলানা।

তার মরহুম পিতা মান্নান মিয়া ওরফে মনি মিয়া ও বড় ভাই এনায়েত হোসেন ১৯৭১ সালে প্রখ্যাত রাজাকার ছিল। রাজাকার এনায়েত হোসেন যুদ্ধাপরাধী মামলার আসামি হিসাবে পলাতক অবস্থায় ভারতে মৃত্যু বরন করে। গ্রেফতারকৃত ইউসুফের ভাতিজা ইমরুল হাসান মিয়া বেথুড়ী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান। একটি বিশ্বস্ত সূত্রে জানা যায় একটি প্রভাবশালী মহলের ছত্রছায়ায় ইউসুফ মিয়া মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন।

এলাকাবাসী মনে করে তাকে পুলিশ রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে তার গডফাদারদের নাম বেরিয়ে আসবে। এ রিপোর্ট লিখার সময় গোপালগঞ্জ সদর থানার ডিউটি অফিসার মারিদুল ইসলাম জানান এ বিষয়ে মামলা দায়ের করা হয়েছে, গোপালগঞ্জ সদর থানার মামলা নাম্বার- ৪৭ তারিখ –২৮/৬/২৩।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *