বিএসটিআই এর ফরিদপুর জেলা কার্যলয়ের  সার্ভিল্যান্স অভিযান পরিচালনা 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় সারাদেশ

নিজস্ব প্রতিনিধি :  বৃহস্পতিবার  ১৩ জুলাই, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ফরিদপুর জেলা কার্যলয়ের কর্মকর্তারা  জেলার সদর উপজেলায় সার্ভিল্যান্স/স্কোয়াড অভিযান পরিচালনা করে।


বিজ্ঞাপন

উক্ত  সার্ভিল্যান্স/স্কোয়াড অভিযান পরিচালনা কালে  ৭ টি অবৈধ প্রতিষ্ঠানসমূহ সরেজমিনে পরিদর্শন করে সিএম ও মোড়কজাত লাইসেন্স গ্রহণ/নবায়নের জন্য ১ সপ্তাহ সময় প্রদান করা হয়। অন্যথায় তাদের বিরুদ্ধে বিধি মোতাবেক যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিষ্ঠানসমূহ যথাক্রমে,  আল্লার দান বেকারী, পরানপুর, খলিলপুর, সদর, ফরিদপুর (পণ্য: ব্রেড, বিস্কুট, কেক), বি.কে বনফুল বেকারী, কালিতলা বাজার, হাটগোবিন্দপুর, সদর, ফরিদপুর (পণ্য: ব্রেড, বিস্কুট, কেক), ভাষান ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টরী, ধুলদী রেলগেট বাজার, সদর, ফরিদপুর (পণ্য: ব্রেড, বিস্কুট, কেক), মমিন বেকারী, ধুলদী রেলগেট, সদর, ফরিদপুর (পণ্য: ব্রেড, বিস্কুট, কেক), আজিজ পাইপস লিমিটেড, সুলতানপুর, সদর, ফরিদপুর (পণ্য: ইউ পিভিসি পাইপ), জাহিদ ইন্ডাস্ট্রিজ, মাচ্চর, ধুলদী, সদর, ফরিদপুর (পণ্য: চিপস, চানাচুর, মুড়ি) এবং নূর প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ, ডোমরাকান্দি, সদর, ফরিদপুর (পণ্য: ইউ পিভিসি পাইপ)

উক্ত অভিযানে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর ফরিদপুর  জেলা কার্যালয়ের কর্মকর্তা আব্দুল মতিন, ফিল্ড অফিসার (সিএম) ও প্রকৌঃ এস, এম সোহরাব হোসেন, ফিল্ড অফিসার (সিএম) দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর ফরিদপুর  জেলা কার্যালয়ের কর্মকর্তা আব্দুল মতিন, ফিল্ড অফিসার (সিএম) ও প্রকৌঃ এস, এম সোহরাব হোসেন, ফিল্ড অফিসার (সিএম) আজকের দেশ ডটকম কে জানান জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর ফরিদপুর জেলা কার্যলয়ের  এ ধরনের অভিযান পরিচালনা  অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *