বদলে যাও সংগঠনের বিজয় দিবস পালিত

জাতীয় বরিশাল সারাদেশ

নিজস্ব প্রতিবেদক : বদলে যাও আর্তমানবতার সেবায় নিবেদিত একটি সামাজিক সংগঠন। তাদের যাত্রা শুরু নদী ভাঙ্গা, অস্বচ্ছল, দুঃস্থ, অসহায় মানুষের সেবায় কিছু করার জন্য। দেশের স্বাধীনতা, মুক্তিযুদ্ধ ও দেশের অস্বচ্ছল, অসহায় মানুষের পাশে দাঁড়ানো। তাদের স্লোগান মানবতার সেবায় আমরা আছি পাশ্বে সবসময়। সংগঠনটি বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করে। ৪৮তম মহান বিজয় দিবস গতকাল যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়। সংগঠনের সভাপতি মো. আলাউদ্দিন ও সাধারণ সম্পাদক মো. মেহেদি হাসান (সজিব) এর নেতৃত্বে সংগঠনের সদস্যগন সাভার জাতীয় স্মৃতিসৌধে স্বাধীনতার মহান শহীদ সূর্য্য সন্তানদের প্রতি বিন¤্র শ্রাদ্ধা জ্ঞাপন করেন।
এতে আরও উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মো. সবুজ সরদার, কোষাধ্যক্ষ মো. ইলিয়াস, মো. ইমাম হোসেন, মো. আনোয়ার হোসেন নুরু, মো. সোহেল রানা ও মো. রায়হান ইসলাম প্রমুখ।
সংগঠনের সভাপতি বলেন বিজয় দিবসে আমাদের অঙ্গীকার হউক আমরা সকলেই মানবতার পাশে দাঁড়িয়ে বাংলাদেশকে পৃথিবীর বুকে একটি সুন্দর ও মমতাময়ী বাংলাদেশ হিসেবে পরিচিত করা। তিনি বলেন আসছে আমাদের শীতবস্ত্র বিতরন কর্মসূচীতে সকলকেই এগিয়ে আসার আহ্বান জানান। তিনি বলেন শুধুমাত্র একটি সংগঠন বা একজনের পক্ষে মানুষের সেবায় কাজ করা যায় না এর জন্য দরকার সকলের সর্বাত্মক সহযোগিত।
সংগঠনের সাধারন সম্পাদক বলেন, রক্তের দামে কেনা এই বিজয় আমাদের জন্য খুবই আনন্দের। আমরা হানাহানি, দূর্নীতিমুক্ত বাংলাদেশ কামনা করছি এবং সকলকে মানব সেবায় এগিয়ে আসার জন্য আহ্বান জানাচ্ছি। তিনি সংগঠনের জন্য সকলের নিকট দোয়া ও সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *