বিএসটিআই এর রংপুর বিভাগীয় কার্যলয়ের মোবাইল কোর্টে গাইবান্ধায়  ১ লখ টাকা জরিমানা ও কারখানা সীলগালা

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন রংপুর

নিজস্ব প্রতিনিধি  : বুধবার  ১৬ আগস্ট  গাইবান্ধা জেলা প্রশাসন ও বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর  বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় মোবাইল কোর্ট  পরিচালিত হয়।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর গুনগত মান সনদ গ্রহণ ছাড়াই একই কারখানায় ২টি প্রতিষ্ঠানের নামে ২টি ব্রান্ডের অনুমোদনবিহীন মশার কয়েল, উৎপাদন, বিক্রি বিতরণ করায় বিএসটিআই আইন—২০১৮ এর ১৫(১) ও ২১ ধারা মোতাবেক মেসার্স ফারকো কেমিক্যাল (ব্রান্ড ফারাকো)/মেসার্স হ্যাভেন ইন্টারন্যাশনাল (ব্রান্ড ডিমা বাংলা), দিঘিরহাট, গোবিন্দগঞ্জ, গাইবান্ধা প্রতিষ্টানকে ১ লক্ষ টাকা জরিমানা আদায় করা হয় এবং কারখানা সীলগালা করা হয়।


বিজ্ঞাপন

মোবাইল কোর্ট পরিচালনা করেন এস এম আব্দুল্লাহ-বিন-শফিক, সহকারী কমিশনার (ভূমি) ও  নির্বাহী ম্যাজিস্টে্রট,  গোবিন্দগঞ্জ, গাইবান্ধা।

প্রসিকিউটিং অফিসার হিসেবে ছিলেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় কার্যালয়ের কর্মকর্তা প্রকৌ. জুনায়েদ আহমেদ, ফিল্ড অফিসার (সিএম),  খন্দকার মোঃ জামিনুর রহমান ও  মোঃ আলমাস মিয়া, পরিদর্শক (মেট্রোলজি)।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের প্রধান ও উপ-পরিচালক মেট্রোলজি মফিজ উদ্দিন আহমেদ আজকের দেশ ডটকম কে জানান জাতীয় ও জনস্বার্থে (বিএসটিআই) এর রংপুর  বিভাগীয় কার্যালয়ের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *