বাগেরহাটের শরণখোলায় সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ২

Uncategorized খুলনা গ্রাম বাংলার খবর দুর্ঘটনার সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

নইন আবু নাঈম তালুকদার (বাগেরহাট) : বাগেরহাটের শরণখোলায় বোনের বাড়ি বেড়াতে এসে ইজিবাইক চাপায় সুলতান খান(৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। ৭ জুন সকাল সাড়ে ১০ টায় উপজেলার বাংলাবাজার রোডে কেজি স্কুল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।


বিজ্ঞাপন

ক্তভোগীর পরিবার ও হাসপাতাল সূত্রে জানা যায়, পার্শ্ববর্তী পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার কুলারহাট গ্রামের আসমান খানের পুত্র সুলতান খান কয়েকদিন আগে শরণখোলা উপজেলায় কেজি স্কুল সংলগ্ন উত্তর কদমতলা গ্রামে বোন পারুল বেগমের বাড়ী বেড়াতে আসে। সকালে বোনের বাড়ি থেকে নাস্তা খেয়ে রায়েন্দা বাজারের উদ্দেশ্যে বাড়ির সামনে বেড় হলে দ্রæত গতির একটি ইজিবাইক তাকে চাপা দেয় । এতে তিনি মাথা ও পায়ে গুরুতর যখম হয়।


বিজ্ঞাপন

খবর পেয়ে আত্মীয় স্বজনরা শরণখোলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। কিন্তু এম্বুলেন্সে উঠানোর আগেই হাসপাতালে তার মৃত্যু ঘটে। শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আসফাক হোসেন বলেন, তার মাথায় গুরুতর আঘাত পাওয়ায় প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তার মৃত্যু ঘটেছে।

এব্যপারে শরণখোলা থানা পুলিশের এসআই আমির হোসেন বলেন, মৃতদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। পরিবারের লোকজন মামলা করতে চাইলে আইনগত ভাবে ব্যবস্থা নেওয়া হবে।

অপরদিকে দুপুর ১২টার দিকে কাঠ বোঝাই অটোভ্যান উল্টে উপজেলার বান্ধাঘাটা এলাকায় বানিয়াখালি এলাকার মিজানুর রহমান(২৮) ও একই গ্রামের আবু ছালেহ(২৫) গুরুতর আহত হয়েছে। তাদের শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *