বুড়িমারী স্থলবন্দরে সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের নতুন কমিটি গঠন

Uncategorized আইন ও আদালত কর্পোরেট সংবাদ গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন সংগঠন সংবাদ সারাদেশ

লালমনিরহাট প্রতিনিধি : আজ সকাল ১১টা রোজ বুধবার লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরের সভাকক্ষে বুড়িমারী সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের আয়োজনে ও জনাব হুমায়ুন কবির সওদাগর (পরিচালক, লালমনিরহাট চেম্বার অফ কমার্স) এর সভাপতিত্বে বুড়িমারী সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের নতুন কমিটি গঠন উপলক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


বিজ্ঞাপন

প্রসঙ্গত, গত পাঁচেই আগস্ট ছাত্রদের বৈষম্য বিরোধী আন্দোলনে শেখ হাসিনার সরকার পতনের মধ্য দিয়ে নতুন করে এই দেশ স্বাধীন ও জনমনে স্বস্তি ফিরে আসে, তারেই ধারাবাহিকতায় বুড়িমারী স্থল বন্দর সিএনএফ এজেন্ট ব্যবসায়ীদের ব্যবসায় নতুন করে প্রাণচাঞ্চল্য সৃষ্টির লক্ষ্যে নতুন করে কমিটি অনুমোদন করে, তারই ধারাবাহিকতায় আজকের এই সভা অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেনঃ
মোঃ ফারুক হোসেন সিন্টু (প্রোপ্রাইটর, মেসার্স বেনকো এন্টারপ্রাইজ),এ.এস.এম নিয়াজ নাহিদ (প্রোপ্রাইটর, মেসার্স এম. আর ইন্টারন্যাশনাল লিঃ),এ.এস.এম নেওয়াজ নিশাত (প্রোপ্রাইটর, মেসার্স আর.এস.টি ইন্টারন্যাশনাল লিঃ), আবু রাইয়ান আশয়ারি রছী (প্রোপ্রাইটর, মেসার্স রছী এন্টারপ্রাইজ),মোঃ আমির হামজা (প্রোপ্রাইটর, মেসার্স এস.আর ট্রেডিং ইন্টারন্যাশনাল) প্রমুখ।

উক্ত মতবিনিময় সভায়, মোঃ ফারুক হোসেন সিন্টু কে সভাপতি এবং এ.এস.এম নিয়াজ নাহিদ কে সাধারণ সম্পাদক করে ২ বছরের জন্য বুড়িমারী সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *