টাঙ্গাইলে আ.লীগ নেতা সাবেক উপজেলা চেয়ারম্যান আনছারী গ্রেপ্তার

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রাজনীতি সংগঠন সংবাদ সারাদেশ

টাঙ্গাইলে আ.লীগ নেতা সাবেক উপজেলা চেয়ারম্যান আনছারী।


বিজ্ঞাপন

খাঁন আহম্মেদ হৃদয় পাশা,  (টাঙ্গাইল) :  বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনের মিছিলে হামলা ও গুলির ঘটনার মামলায় টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহজাহান আনছারীকে (৬৫) গ্রেফতার করেছে পুলিশ।শুক্রবার (১১ অক্টোবর) দুপুরে ৩ দিনের রিমান্ড চেয়ে টাঙ্গাইল আদালতে প্রেরণ করেছে পুলিশ।


বিজ্ঞাপন

এরআগে গত বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাতে গাজীপুরের উত্তর ছায়া বীথি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দায়িত্বে ছিলেন।
গ্রেফতারকৃত শাহজাহান আনছারী টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া কলেজ পাড়া এলাকার মৃত সাহেব আলীর ছেলে।
পুলিশ জানায়, গত ৪ আগস্ট সকালে টাঙ্গাইলে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনের মিছিল বের হয়।

মিছিলটি পৌর শহরের জেলা সদর সড়কের বিবেকানন্দ হাইস্কুল অ্যান্ড কলেজের সামনে পৌঁছালে পূর্ব পরিকল্পিতভাবে শটগান, পিস্তলসহ আগ্নেয়াস্ত্র এবং চাপাতি, রামদা, কুড়ালসহ দেশীয় অস্ত্র নিয়ে মিছিলে হামলা করা হয়। তাদের ছোড়া গুলি লাল মিয়া নামে এক ব্যক্তি গুলিবিদ্ধ হন। পরে গত ৩১ আগস্ট লাল মিয়া বাদী হয়ে টাঙ্গাইল সদর থানায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ২৩০ জনের বিরুদ্ধে মামলা করেন।

এ ব্যাপারে টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানবীর আহম্মেদ জানান, শাহজাহান আনছারী ওই মামলার ৮ নম্বর আসামি। ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলেন। শুক্রবার দুপুরে তাকে ৩ দিনের রিমাণ্ড চেয়ে টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *