সিলেটের কানাইঘাট ও জৈন্তাপুর সীমান্তে বিজিবি’র পৃথক  অভিযান : ৩৪ লক্ষাধিক টাকা মূল্যের ভারতীয় চিনি, চশমা, মোটরসাইকেল, কাঠ ও ফেন্সিডিল জব্দ 

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ সিলেট

নিজস্ব প্রতিনিধি (সিলেট) :  বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি’র জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি) গত ১৬ থেকে ১৮ অক্টোবর  দায়িত্বপূর্ণ সিলেটের কানাইঘাট ও জৈন্তাপুর সীমান্তে অভিযান পরিচালনা করে ৩৪ লক্ষাধিক টাকা মূল্যের ২,২৫০ কেজি ভারতীয় চিনি, ৪,২৮০টি চশমা, ০১টি ইয়ামাহা আর-১৫ মোটরসাইকেল, ২০ ঘনফুট কাঠ এবং ৪৯৫ বোতল ফেন্সিডিল জব্দ করতে সক্ষম হয়েছে।


বিজ্ঞাপন

আজ শনিবার  ১৮ অক্টোবর, সাড়ে ৩ টায় সোনারখেওর বিওপির একটি বিশেষ টহলদল সিলেটের কানাইঘাট উপজেলার সীমান্তবর্তী মিকিড়পাড়া নামক এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মালিকবিহীন ৪৯৫ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করতে সক্ষম হয়। যার সিজার মূল্য ১,৯৮,০০০ টাকা।


বিজ্ঞাপন

আজ শুক্রবার  ১৮ অক্টোবর  ৭ টা ১০ মিনিটের সময়  জৈন্তাপুর বিওপির টহলদল সীমান্তবর্তী চাংগিল নামক এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৪২৮০টি ভারতীয় চশমা জব্দ করে। যার সিজার মূল্য ১২,৮৪,০০০ টাকা।

গত ১৭ অক্টোবর, সাড়ে ৩ টায় সোনারখেওর বিওপির একটি টহলদল কানাইঘাট উপজেলার সীমান্তেবর্তী ভাল্লুকমারা নামক স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ০১টি ভারতীয় ইয়ামাহা R-১৫ মোটর সাইকেল আটক করে। যার সিজার মূল্য ৫,৬০,০০০ টাকা।

গত ১৭ অক্টোবর, ৫ ঘটিকায় লোভাছড়া বিওপির টহলদল কানাইঘাট উপজেলার সীমান্তবর্তী বাগান বাজার নামক স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ২০ ঘনফুট ভারতীয় কাঠ জব্দ করে। যার সিজার মূল্য ৩০,০০০ টাকা।

গত ১৬ অক্টোবর, ৭ টার সময় সিলেটের জৈন্তাপুর বিওপির টহলদল সীমান্তবর্তী চাংগিল নামক স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ২,২৫০ কেজি ভারতীয় চিনি এবং ০১টি ডিআই পিকআপ আটক করে। যার সর্বমোট সিজার মূল্য ১৩,৩৭,৫০০ টাকা।

জব্দকৃত মালামালের সর্বমোট সিজার মূল্য ৩৪,০৯,৫০০/- টাকা। জব্দকৃত মালামাল নিকটস্থ শুল্ক গুদামে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *