জনগণের পক্ষে কথা বলা মানে বর্তমান সরকারের বিরুদ্ধে কথা বলা ———জি এম কাদের

Uncategorized জাতীয় বিশেষ প্রতিবেদন রাজশাহী

গোলাম মোহাম্মদ কাদের এমপি, ফাইল ফটো। 


বিজ্ঞাপন

লালমনিরহাট প্রতিনিধি :  জনগণের পক্ষে কথা বলার মানে বর্তমান সরকারের বিরুদ্ধে কথা বলা। এ সরকার গণতন্ত্রকে ধ্বংস করে দিচ্ছে। এই সরকার অর্থনীতিকে ধ্বংস করছে। এ সরকার একদলীয় শাসন করছে। এ সরকার শিক্ষাব্যবস্থাকে বাজে একটা পর্যায়ে নিয়ে গিয়েছে বলে মন্তব্য করেছেন বিরোধীদলীয় উপনেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

গত শনিবার লালমনিরহাট জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। ডিজিটাল সিকিউরিটি আইনের বরাত দিয়ে জি এম কাদের আরো বলেন, সাংবাদিক, সচেতন নাগরিক, সুশীল সমাজ রাজনৈতিক নেতৃবৃন্দ, আন্তর্জাতিক বিষয়কেও কথা বলতে দিচ্ছে না সরকার। এতে বাক্স্বাধীনতাকে বাধাগ্রস্ত করা হচ্ছে।

তিনি বলেন, দেশের মালিক জনগণ, কিন্তু সরকার তাদের সমালোচনা করার সুযোগ দিচ্ছে না। সরকার রাষ্ট্রকে নিজের মতো করে ব্যবহার করছে। যেখানে জনগণের কোনো কথা শুনছে না। যেখানে সরকারের ইচ্ছেমতো দেশকে ব্যবহার করছে সেখানে বলা যায় এটি একটি গণতন্ত্রহীন সরকারব্যবস্থা।

বক্তব্য শেষে, লালমনিরহাট জেলা জাতীয় পার্টির কমিটি ঘোষণা করে জাতীয় পার্টির মহাসচিব মজিবুল হক চুন্নু।
গোলাম মোহাম্মদ কাদেরের সহধর্মিণী শেরিফা কাদেরকে সভাপতি ও জাহিদ হাসান লিমনকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির বিভিন্ন নেতাকর্মীরা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *