অভয়নগরে চলন্ত ট্রেনের ধাক্কায় এক গৃহবধু গুরুতর আহত

Uncategorized খুলনা সারাদেশ

চলন্ত ট্রেনের ধাক্কায় গুরুতর আহত সেলিনা বেগম (৩৭) ।
অভয়নগর (যশোর) প্রতিনিধি:  যশোরের অভয়নগরে চলন্ত ট্রেনের ধাক্কায় সেলিনা বেগম (৩৭) নামে এক গৃহবধু গুরুতর অহত হয়েছেন। সোমবার (০৯ অক্টোবর) সকাল দশটার দিকে অভয়নগরের চেঙ্গুটিয়া উলু বটতলা রুম্মান জুট মিল এর পেছনের রেল লাইনে এ ঘটনাটি ঘটেছে।
আহত সেলিনা বেগম অভয়নগর উপজেলার প্রেমবাগ ইউনিয়নের মাগুরা গ্রামের জাকির হোসেনের স্ত্রী।
সেলিনা বেগম জানান, তার স্বামি একাধিক বিবাহ করায় পারিবারিক কলহের কারনে তিনি বেশ কিছুদিন ধরে বিভিন্ন মিল কারখানায় অস্থায়ী শ্রমিকের কাজ করছিলেন। আজ সকালে রেল লাইন ধরে তার বাবা হাসান এর  ভাঙ্গাগেট মশরহাটি গ্রামে বাড়ি যাওয়ার সময় খুলনা থেকে ছেড়ে আসা ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন তিনি।
এসময় এলাকাবাসি থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাকে উদ্ধার করে।
নওয়াপাড়া ফায়ার সার্ভিস লিডার অলিউজ্জামান জানান, অভয়নগর থানা পুলিশ দুর্ঘটনার খবর দিলে আমরা ঘটনাস্থলে গিয়ে  আহত এক জন মহিলাকে উদ্ধার করে  অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়েছে।
হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শোভন জানান, সকালে ট্রেনের ধক্কায় আহত সেলিনা বেগম নামে এক মহিলাকে নিয়ে আসলে আমরা তার প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে । পারিবারিক ও এলাকাবাসী সূত্রে জানাযায়, সেলিনা বেগম বেশ কিছুদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *