জামালপুরের সরিষাবাড়ীতে মুক্তিযোদ্ধা-জনতার মহাসমাবেশ অনুষ্ঠিত

Uncategorized জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

 

জামালপুর প্রতিনিধি :  সন্ত্রাস, দুর্নীতি, মাদক, বেকারত্ব, জঙ্গিবাদ ও রাজাকারমুক্ত সরিষাবাড়ী গড়তে মুক্তিযোদ্ধা-জনতার মহাসমাবেশে প্রায় লক্ষাধিক জনতার উপস্হিতিতে আজ রবিবার(১৫ অক্টোবর) বিকাল সাড়ে ৫ টায় সরিষাবাড়ী রেলওয়ে ঐতিহাসিক ময়দানে সরিষাবাড়ী আওয়ামী পরিবার এর ব্যানারে মুক্তিযোদ্ধা-জনতার মহাসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


বিজ্ঞাপন

এ মহাসমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান। এতে প্রধান অতিথি হিসেবে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান এমপি সরকারের উন্নয়ন তুলে ধরে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনার আহব্বান জানান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জামালপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুজাত আলী ফকির, উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তযোদ্ধা তাইফুল ইসলাম বাবুল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক খোরশেদ আলম ভিপি, উপজেলা সমাজসেবা অধিদপ্তরের সাবেক উপ-পরিচালক ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদের সভাপতি ও মহাদান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আজমত আলী মাস্টার, বাংলাদেশ আওয়ামী যুবলীগ সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি একেএম আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি ভিপি প্রমুখ।

মহাসমাবেশটি পরিচালনা করেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর কালাচাঁন পাল। এতে বীর মুক্তিযোদ্ধাগণ, দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থক বৃন্দ সহ সাধারণ লক্ষাধিক নর-নারী উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *