কেএমপি’র পুলিশ কমিশনারের সাথে বাংলাদেশ ভেটেরিনারি কাউন্সিলের প্রতিনিধিদের সৌজন্য সাক্ষাৎ

Uncategorized খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

মামুন মোল্লা (খুলনা) :  আজ বুধবার  ২২ নভেম্বর,  বিকাল ৩ টা ৪৫ মিনিটের সময়  কেএমপি সদর দপ্তরস্থ নিজ কার্যালয়ে খুলনা মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা, এর সাথে  বাংলাদেশ ভেটেরিনারি কাউন্সিলের প্রেসিডেন্টের প্রতিনিধিবৃন্দে’র সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় হয়।


বিজ্ঞাপন

উক্ত সৌজন্য সাক্ষাৎকালে খুলনা মেট্রোপলিটন পুলিশ  কেএমপি’র পুলিশ কমিশনার ভেটেরিনারি শিক্ষা, পেশা ও সেবা বিষয়ে বাংলাদেশ ভেটেরিনারি কাউন্সিলের প্রেসিডেন্টের প্রতিনিধিবৃন্দে’র সাথে  পেশাগত সাক্ষাৎ করেন। এ সময় তিনি বাংলাদেশ প্রাণিসম্পদ ব্যবস্থাপনার সমস্যা ও প্রতিবন্ধকতা বিষয় আলোকপাত করেন। সর্বক্ষেত্রে পুলিশ কমিশনার ভেটেরিনারি কর্মকর্তাদের সার্বিক পুলিশি সহায়তা ও সহযোগিতার আশ্বাস দেন।

এ-সময় বাংলাদেশ ভেটেরিনারি কাউন্সিলের সভাপতি ডাঃ মোঃ মনজুর কাদির; সদস্য ও প্রাক্তন সভাপতি ডা: আব্দুর রউফ মোল্লা, খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার ও বাংলাদেশ ভেটেরিনারি কাউন্সিলের সদস্য ডাঃ খন্দকার মাজহারুল আনোয়ার @শাহজাহান, প্রাণিসম্পদ অধিদপ্তরের প্রাক্তন উপ-পরিচালক ডাঃ মোহাম্মদ হাফিজুর রহমান এবং বাংলাদেশ ভেটেরিনারি কাউন্সিলের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ডাঃ গোপাল চন্দ্র বিশ্বাস উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *