বিএসটিআই এর বরিশাল বিভাগীয় অফিসের  সার্ভিল্যান্স অভিযান পরিচালনা 

Uncategorized আইন ও আদালত বরিশাল বিশেষ প্রতিবেদন সারাদেশ

বিএসটিআই এর বরিশাল বিভাগীয় অফিসের
সার্ভিল্যান্স অভিযান পরিচালনার কিছু দৃশ্য।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিনিধি  :  পণ্যের মান নিয়ন্ত্রণ এবং ওজন ও পরিমাপ যাচাই সংক্রান্ত বিষয়ে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই)  এর বরিশাল বিভাগীয় অফিসের কর্মকর্তারা আজ বৃহস্পতিবার ২৩ নভেম্বর  বরিশাল মহানগরীর বিভিন্ন এলাকায় একটি সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করে।

উক্ত সার্ভিল্যান্স অভিযান পরিচালনা কালে, এম এন্ড এম ডিস্ট্রিবিউশন, বিসিক শিল্পনগরী ,কাউনিয়া বরিশাল প্রতিষ্ঠানটির মোড়কজাতকৃত আটা, ময়দা ও সুজি পণ্যসমূহের অনুকূলে ইস্যুকৃত সিএম সনদ ও মোড়কজাত নিবন্ধন সনদ যাচাই করে সঠিক পাওয়া যায়। প্রতিষ্ঠানটিকে সর্বদা পণ্যের গুনগতমান অক্ষুন্ন রাখার পরামর্শ দেওয়া হয়।

এ আর ফুড প্রোডাক্টস, বিসিক শিল্পনগরী কাউনিয়া সদর বরিশাল প্রতিষ্ঠানটির উৎপাদিত বিস্কুট ও কেক পণ্যের অনুকূলে ইস্যুকৃত সিএম সনদ ও মোড়কজাত নিবন্ধন সনদ যাচাই করে সঠিক পাওয়া যায়। পরিদর্শনকালে প্রতিষ্ঠানটিতে অগ্রীম তারিখযুক্ত কোন পণ্য পাওয়া যায় নি। খান সন্স টেক্সটাইল লিমিটেড, বিসিক শিল্পনগরী, কাউনিয়া বরিশাল প্রতিষ্ঠানটির মোড়কজাতকৃত সুতা পণ্যের অনুকূলে মোড়কজাত নিবন্ধন সনদ গ্রহণ ও কারখানায় ব্যবহৃত ওজনযন্ত্রসমূহের ভেরিফিকেশন সনদ গ্রহণের পরামর্শ দেওয়া হয়। বি বাড়ীয়া বেকারি, বিসিক রোড, কাউনিয়া বরিশাল প্রতিষ্ঠানটির উৎপাদিত কেক পণ্যের সিএম ফি বাবদ ধার্যকৃত বিল বকেয়া থাকায় দ্রুত বিল পরিশোধের তাগিদ দেওয়া হয়। আল কারীম মিল্ক এন্ড সুইটস হাউজ, কালিবাড়ি রোড়, সদর বরিশাল প্রতিষ্ঠানটির উৎপাদিত ঘি পণ্যের অনুকূলে সিএম সনদ ও মোড়কজাত নিবন্ধন সনদ না থাকায় দ্রুত সনদসমূহ গ্রহণের পরামর্শ দেওয়া হয়। বিডি পেইন্টস লিমিটেড, বিসিক শিল্পনগরী কাউনিয়া সদর বরিশাল প্রতিষ্ঠানটির উৎপাদিত ডিসটেম্পার, ইমালসন পেইন্ট পণ্যসমূহের সিএম ফি বাবদ ধার্যকৃত বিল বকেয়া থাকায় দ্রুত বিল পরিশোধের তাগিদ দেওয়া হয়।

উক্ত অভিযানে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) বরিশাল বিভাগীয় অফিসের  কর্মকর্তা  মোঃ কামরুজ্জামান, সহকারী পরিচালক ( মেট),  জিয়াউল হক, সহকারী পরিচালক (সিএম),  মো. ইয়াছির আরাফাত ফিল্ড অফিসার ( সিএম) এবং  মোঃ মাকসুদুর রহমান পরিদর্শক( মেট) দায়িত্ব পালন করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *