দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঢাকা-৮ নির্বাচনী এলাকার আওয়ামী লীগ দলীয় প্রার্থীর নির্বাচনী আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত 

Uncategorized জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী রাজনীতি

নির্বাচনী আলোচনা ও মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং কৃষিবিদ আফম বাহাউদ্দীন নাসিম।


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক  :  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঢাকা-৮ নির্বাচনী এলাকার আওয়ামী লীগ দলীয় প্রার্থী আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক এবং  কৃষিবিদ আফম বাহাউদ্দিন নাছিম এর সমর্থনে ঢাকা-৮ নির্বাচনী এলাকার অধীন মতিঝিল, শাহাবাগ ও শাহজাহানপুর থানা, ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন সভাপতি ও সাধারন সম্পাদকদের এক বিশেষ  নিরবাচনী আলোচনা ও মতবিনিময়  সভা  অনুষ্ঠিত হয়েছে। উক্ত নির্বচনী আলোচনা ও মতবিনিময় সভা রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি রুহুল আমিন রুহুল এমপি। প্রধান অতিথি হিসেবে আসন অলংকরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং কৃষিবিদ আফম বাহাউদ্দীন নাসিম।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং  কৃষিবিদ আফম বাহাউদ্দীন  বাহাউদ্দিন নাছিম ভোটারদের উপস্থিতি বাড়ানোর উপর বিশেষ গুরুত্ব আরোপ করেন।

এসময় বক্তব্য রাখেন, ঢাকা মহানগর দক্ষিন সাধারণ সম্পাদক আলহাজ্ব হুমায়ুন কবির, আওলাদ হোসেন, এনামুল হক আবুল, এ্যাড তাহমিনা, কাউন্সিলর চামেলী, মোস্তফা জামান পপি প্রমূখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *