বাগেরহাটের  শরণখোলায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদ্যাপিত

Uncategorized খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

 

নইন আবু নাঈম তালুকদার, (বাগেরহাট) : বাগেরহাটের শরণখোলায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদ্যাপিত। আজ শনিবার  ১৬ ডিসেম্বর সকালে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা প্রেসক্লাব, উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়া স্বাধীনতা যুদ্ধে শরণখোলায় নিহত শহীদদের মাজারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।


বিজ্ঞাপন

পরে রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুল মাঠে সকাল ৯ টায় মহান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণকারী বীর মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছায় বরণ করা হয়। এরপর জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিজয় দিবস উদ্যাপন পরিষদের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত।

অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশ, ফায়ার সার্ভিস, গ্রাম পুলিশ সহ বিভিন্ন প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা মার্চ পাস্ট ও ডিসপ্লে প্রদর্শণ করে।পরে মুক্তিযোদ্ধাদের স্মরণ করে রাখতে বিজয় দিবস উপলক্ষে নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর ইউনিয়নের চেয়ারম্যান আজমল হোসেন মুক্তা, আওয়ামীলীগ নেতা এম সাইফুল ইসলাম খোকন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান তালুকদার, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এমএ খালেক খান, ডেপুটি কমান্ডার হেমায়েত উদ্দিন বাদশা।

অনুষ্ঠান পরিচালনা করেন বীর মুক্তিযোদ্ধা আবু জাফর জব্বার ও রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুলের শিক্ষক বদিউজ্জামান বাদল। পরে বিভিন্ন প্রতিযোগীতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *