আমরা সন্ত্রাসের বাংলাদেশ চাই না —- কৃষিবিদ আফম বাহাউদ্দীন নাসিম 

Uncategorized জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী রাজনীতি

বক্তব্য রাখছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং কৃষিবিদ আফম বাহাউদ্দীন নাসিম এমপি।

 

 

নিজস্ব প্রতিবেদক  :  আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের এমপি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আমরা সন্ত্রাসের বাংলাদেশ চাই না। জাতির পিতা মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশকে স্বাধীন করেছেন মেহনতি মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য। সেই অধিকার শেখ হাসিনার নেতৃত্বে প্রতিষ্ঠায় আওয়ামী লীগ কাজ করে যাচ্ছে। মতিঝিল সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।


বিজ্ঞাপন

বাহাউদ্দিন নাছিম বলেন, দুর্নীতির বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স। এটি আমাদের নির্বাচনি ইশতেহার। আমরা সব বাধা মোকাবিলা করে দেশকে এগিয়ে নিয়ে যাব।

তিনি বলেন, আমরা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে মাদকমুক্ত বাংলাদেশ গড়তে চাই। মাদকমুক্ত শিক্ষাঙ্গন চাই। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলছে এবং সামনে আরও চলতে থাকবে।

আওয়ামী লীগের শীর্ষ এই নেতা বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা বাংলাদেশকে দরিদ্র দেশ থেকে আজকের উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করেছেন। একসময় খরা, দুর্ভিক্ষ, বন্যা আমাদেরকে বারবার আঘাত করত। আমাদের ছেলেমেয়েরা লেখাপড়া করার সুযোগ পেত না। সেই বাংলাদেশ আজকে পরিবর্তিত হয়ে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বের কারণে উন্নয়নের রোল মডেল এ পরিণত হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *