ঢাকার কেরানীগঞ্জে মিথ্যা মামলায় যুবককে ফাঁসানোর অভিযোগ এস আই দোলোয়ারে বিরুদ্ধে

Uncategorized অনিয়ম-দুর্নীতি অপরাধ আইন ও আদালত জাতীয় ঢাকা প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রাজধানী

মনির হোসেন, (কেরানীগঞ্জ) :  ঢাকা কেরানীগঞ্জে এক যুবককে মিথ্যা মামলা দেওয়ার অভিযোগ উঠেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানার এস আই মো. দেলোয়ার এর বিরুদ্ধে। গত ৩ মে একটি মাদক সংক্রান্ত ঘটনায় মোহাম্মদ আনোয়ার হোসেন কে মিথ্যা মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়। যাহার মামলা নং- ০৯/৩১৬।


বিজ্ঞাপন

তিনি কাজির গাঁও কোন্ডা ইউনিয়নের দক্ষিণ কেরানীগঞ্জ থানার বাসিন্দা। এ ঘটনার প্রতিকার চেয়ে স্ত্রী শান্তা মনি সোমবার আইজিপি কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।


বিজ্ঞাপন

অভিযোগে শান্তা মনি উল্লেখ করেন, এসআই দেলোয়ার এর এক সোর্স রয়েছে। আমার স্বামী দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় অটোরিকশা চালিয়ে সংসার চালাতো। স্ত্রী, এক ছেলে নিয়ে কোনোরকমে তারা জীবিকা নির্বাহ করেন। হেরোইন বিক্রি তো দূরের কথা ১২ বছরের সংসার জীবনে তাকে কোনোদিন গাঁজা খেতেও দেখেননি ।

তিনি আরো বলেন, আমার জামাই কে গ্রেফতারের পরে দক্ষিণ কেরানীগঞ্জ থানার পুলিশ কর্মকর্তা এস আই দেলোয়ার হোসেন আমাকে কল করে ঘটনাস্থলে আসতে বলে, পরবর্তীতে আমি এসে দেখি আমার জামাইয়ের হাতে হ্যান্ডকাফ লাগানো। পরে পুলিশের এই কর্মকর্তা আমার কাছ থেকে নগদ ৮০,০০০ (আশি হাজার) টাকা দাবি করেন।

এবং তিনি বলেন আমি টাকা দিলে আমার জামাইকে সে ছেঁড়ে দিবেন কিন্তু আমার কাছে তখন টাকা ছিল না তাই তাঁরা আমার জামাইকে মিথ্যা মামলা দেয়। এস আই দেলোয়ার তখন আমাকে বলেন, টাকা যেহেতু তুই দিলি না আমি তোর জামাইয়ের লাইফ নষ্ট করে দিবো। আমি তাকে তার বন্ধুদের সাথে চলাফেরা করার জন্য ও নিষেধ করতাম।

গ্রেফতারকৃত আনোয়ার স্ত্রীর আরো বলেন, মাদকের মিথ্যা মামলার বিষয়ে পুলিশ হেডকোয়ার্টারে অভিযোগ করেছি আল্লাহ্ যদি সহায় হয় অবশ্যই আমি ন্যায় বিচার পাবো।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে এসআই দেলোয়ার মুঠোফোনে বলেন, আমি তো অনেক দূরে স্থানান্তর হয়ে এসেছি। আনোয়ার আসলেই একজন মাদক ব্যবসায়ী। তাকে আমি মাদকসহু গ্রেফতার করেছি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *