বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে মাদকদ্রব্য নিয়ন্ত্রন’র আলোচনা সভা

Uncategorized

 

গোপালগঞ্জ প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে গোপালগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের আয়োজনে পৌর ভবনে অবস্থিত মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কার্যালয়ে বঙ্গবন্ধুর জীবনী, দেশ গঠন ও মাদক নির্মূল বিষয়ক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার গোপালগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধূরী ইমরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মো: নাছির উদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে গোপালগঞ্জ কারাগারের জেলার ফরিদুর রহমান রুবেল, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মানিক, আল্লামা শামসুল হক একাডেমির পরিচালক শরীফ মো: আনিসুর রহমান, স্থানীয় দৈনিক বর্তমান গোপালগঞ্জের সম্পাদক শেখ মোস্তফা জামান উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

অনুষ্ঠানে বক্তারা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্মজীবন ও তাঁর আদর্শ ধারণ পূর্বক দেশ গঠন বিষয়ে আলোকপাত করেন। বক্তারা আরো বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে অবশ্যই মাদকমুক্ত সমাজ নিশ্চিত করতে হবে। আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রূহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
গোপালগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের আয়োজনে এ অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাদকবিরোধী সংগঠন “উপলব্ধি” ও স্বেচ্ছাসেবী সংগঠন “আমরা সবাই পরের তরে”র সদস্য ছাড়াও মাদ্রাসার এতিম শিক্ষার্থী ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা/কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *