মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিষ্ঠা বার্ষিকীতে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : শনিবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন, বেলুন উড়িয়ে ও কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন অতিরিক্ত পরিচালক জনাব মোঃ আবুল হোসেন মহোদয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,খুলনা।


বিজ্ঞাপন

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের 31 তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গাইবান্ধা জেলা কার্যালয়ের উদ্যোগে কেক কেটে দিনটি শুভ সূচনা করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কেক কাটা ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করে। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ সামছুল আলম। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিদর্শক মোঃ আজিজুল ইসলাম, পরিদর্শক মোহাম্মদ ওবায়দুল কবির সহ উক্ত অফিসের সকল কর্মকর্তা ও কর্মচারী। এই অনুষ্ঠানকে আরো বেশি আকর্ষণীয় করে তুলেছে আমাদের অধিদপ্তরেরই অবসরপ্রাপ্ত সহকারী পরিচালক বীর মুক্তিযোদ্ধা আব্দুছ ছোবহান ভূঁইয়া, পরিদর্শক মো:আয়াত আলী ও উপ পরিদর্শক মোঃ রফিকুল ইসলাম।
নারায়ণগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পক্ষ থেকে সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা।