হিযবুত তাহরীরের সক্রিয় সদস্য গ্রেফতার

অপরাধ

নিজস্ব প্রতিবেদক : নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হিযবুত তাহরীরের এক সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশের অ্যান্টি টেরোরিজম ইউনিট (এটিইউ)। গ্রেফতার সদস্যের নাম- আবিয়াজ আহমেদ সরকার ওরফে রাতুল (২৮)।
মঙ্গলবার দুপুরে অ্যান্টি টেরোরিজম ইউনিটের মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস শাখার পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসলাম খান বিষয়টি নিশ্চিত করেন।
এসপি আসলাম খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে অভিযান চালিয়ে মহাখালী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। রাতুল বর্তমানে ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলোজি অ্যান্ড সায়েন্সের (ইউআইটিএস) চতুর্থ বর্ষের ফাইনাল সেমিস্টারে বিএসসি ইন আইটি বিভাগে অধ্যয়নরত। রাতুল ও তার অন্যান্য সহযোগীরা গত বছরের অক্টোবর মাসে হিযবুত তাহরীরের অনলাইন সম্মেলনের উদ্দেশ্যে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে পোস্টার লাগানোসহ মানুষের মাঝে লিফলেট বিতরণ করেছিল।
এছাড়া বর্তমান গণতান্ত্রিক সরকারকে উৎখাতের মাধ্যমে দেশে খেলাফত প্রতিষ্ঠার লক্ষ্যে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র করে দীর্ঘদিন ধরে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছিল।
গ্রেফতার রাতুল ভাটারা থানায় এজাহারভুক্ত (মামলা নং-৪৪) পলাতক আসামি। তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়।


বিজ্ঞাপন