নারায়ণগঞ্জে কুরিয়ারের মাধ্যমে পাঠানো ৬ হাজার ইয়াবাসহ নারী আটক

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : নারায়ণগঞ্জ শহরে এস এ পরিবহন থেকে ছয় হাজার ইয়াবার চালানসহ এক নারীকে আটক করেছে র‌্যাব। শনিবার ৮ মে, দুপুরেনারায়ণগঞ্জ শহরে এস এ পরিবহন থেকে ছয় হাজার ইয়াবার চালানসহ এক নারীকে আটক করেছে র‌্যাব। শনিবার দুপুরে
নারায়ণগঞ্জ শহরের ডন চেম্বার এলাকায় একটি কুরিয়ার সার্ভিসের পার্সেল শাখা থেকে প্রায় ছয় হাজার ইয়াবার চালানসহ এক নারীকে আটক করেছে র‍্যাব। ওই নারীর নাম অরুণা আক্তার (২৮)। কক্সবাজার থেকে পার্সেলের আড়ালে আসা ইয়াবার চালানটি আজ শনিবার দুপুরে ওই কুরিয়ারের শাখা থেকে বুঝে নেওয়ার সময় তাঁকে আটক করা হয়।


বিজ্ঞাপন

আটক হওয়া অরুণা আক্তারের বাড়ি মুন্সিগঞ্জের লৌহজং থানা এলাকায়। র‍্যাব জানিয়েছে, ওই নারী দীর্ঘদিন ধরে ইয়াবা পাচারের কাজে সরাসরি জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

র‍্যাব-১১ ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর হাসান শাহরিয়ার জানান, কক্সবাজার থেকে ইয়াবার একটি চালান কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান এসএ পরিবহনের মাধ্যমে নারায়ণগঞ্জের উদ্দেশে পাঠানো হয়েছে, এমন সংবাদের ভিত্তিতে র‍্যাবের গোয়েন্দা দল নজরদারি শুরু করে। বিষয়টি নিশ্চিত হয়ে র‍্যাবের গোয়েন্দা দলটি নারায়ণগঞ্জে এসএ পরিবহন কুরিয়ার সার্ভিস কার্যালয়ে অবস্থান নেয়।

বেলা আড়াইটার দিকে অরুণা আক্তার নামে ওই নারী তাঁর শিশুসন্তানকে কোলে নিয়ে বোরকা ও হিজাব পরা অবস্থায় এসে পার্সেল শাখার গুদাম থেকে আচারের প্যাকেটের আড়ালে কৌশলে ইয়াবার চালানটি বুঝে নেন।
এ সময় র‍্যাব তাঁকে হাতেনাতে আটক করলে আচারের প্যাকেটের ভেতরে ছয় হাজার ইয়াবা আছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেন। এ ঘটনায় মামলার প্রক্রিয়াসহ আরও কেউ জড়িত আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে র‍্যাব।