বিএমপি’র মুলতবি মামলা পর্যালোচনা সভা অনুষ্ঠিত

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : ২৩ মে ২০২১ খ্রিঃ সকাল এগারো ঘটিকায় বিএমপি সদর-দপ্তর সম্মেলন কক্ষে মুলতবি মামলা পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন, অতিরিক্ত পুলিশ কমিশনার বিএমপি সদরদপ্তর এন্ড মামলা মনিটরিং কমিটির সভাপতি জনাব প্রলয় চিসিম।


বিজ্ঞাপন

সভায়, বিগত সভার গুরুত্বপূর্ণ মামলার প্রদানকৃত নির্দেশনাবলীর বিষয় ও মামলা তদন্তে অগ্রগতির বিষয় নিয়ে আলোচনা করা হয় এবং পর্যালোচনা সভার পুরাতন ও নতুন গুরুত্বপূর্ণ মামলার অগ্রগতি ও নিষ্পত্তির নিমিত্তে দিকনির্দেশনা প্রদান করেন।

সহকারী পুলিশ কমিশনার ক্রাইম এনালাইসিস শাখা বিএমপি নাসরিন জাহান এর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার বিএমপি ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন মোঃ এনামুল হক, উপ পুলিশ কমিশনার দক্ষিণ বিএমপি মোঃ মোকতার হোসেন পিপিএম সেবা, উপ পুলিশ কমিশনার উত্তর ও গোয়েন্দা বিএমপি মোঃ মনজুর রহমান পিপিএম বার, উপ পুলিশ কমিশনার দক্ষিণ বিএমপি মোঃ ফজলুল করীম, সহকারী পুলিশ কমিশনার কাউনিয়া বিএমপি শারমিন সুলতানা রাখি, সহকারী পুলিশ কমিশনার এয়ারপোর্ট বিএমপি মোঃ মাসুদ রানা, সহকারী পুলিশ কমিশনার বন্দর বিএমপি মোঃ ইব্রাহীম, সহকারী পুলিশ কমিশনার প্রসিকিউশন মোঃ মনিরুল ইসলাম সহ বিএমপি’র অন্যান্য শীর্ষ কর্মকর্তাবৃন্দ ও সংশ্লিষ্ট মামলার তদন্তকারী কর্মকর্তাবৃন্দ।