জেলা প্রশাসক নোয়াখালী কর্তৃক পরিবহন শ্রমিকদের ত্রাণ সহায়তা

জীবন-যাপন

নিজস্ব প্রতিনিধি : বৈশ্বিক মহামারী করোনাভাইরাস ও দীর্ঘদিন চলমান লকডাউনে বিপর্যস্ত হয়ে পড়েন নোয়াখালী জেলার গণপরিবহন শ্রমিকেরা। তাদের দুর্দশার বিষয়টি বিবেচনায় নিয়ে নোয়াখালী জেলা প্রশাসক প্রধানমন্ত্রীর খাদ্য ও ত্রাণসামগ্রী বিতরণ করেন।


বিজ্ঞাপন

বুধবার ৪ আগস্ট নোয়াখালী জেলার জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান নোয়াখালী জেলা স্কুলে ১,০০০ জন খাদ্যাভাবগ্রস্ত গণপরিবহন শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এসময় ত্রাণ গ্রহীতারা আবেগাপ্লুত হয়ে বলেন, করোনা ও সরকার ঘোষিত লকডাউন দীর্ঘদিন চলমান থাকায় আমরা গণপরিবহন শ্রমিকেরা একেবারে মারাত্মক বিপদে’ পড়েছি।

আমরা না পারছি সইতে না পারি কইতে। দীর্ঘদিন যাবত গণপরিবহন বন্ধ থাকায় আমরা প্রচন্ড খাদ্যসংকটে পড়েছি।

তারা বলেন, পরিবার-পরিজন নিয়ে দিনযাপন করা আমাদের জন্য দুঃসাধ্য হয়ে পড়েছে। বিভিন্ন ধারদেনা করে আমরা দিনযাপন করছি।

এখানেও কিস্তির চাপে আমরা পিষ্ট হয়ে পড়েছি। মানসিক অস্থিরতা আমাদেরকে ক্রমশঃ দুর্বিষহ করে তুলেছে।

তারা আরো বলেন, এমতাবস্থায় আমাদের জেলা প্রশাসক খোরশেদ আলম খান, দয়ার সাগর হয়ে মানবিকতার হাত বাড়িয়ে দিয়েছেন আমাদের প্রতি, আমরা কোনদিন তার এ ঋণ শোধ করতে পারব না।

সেজন্য, আমাদের হাজারো মানুষের দোয়া ও ভালোবাসা। আমরা আশা করি এরকমভাবে ভবিষ্যতেও তিনি বিপর্যস্ত নোয়াখালীবাসীর পাশে দাঁড়াবেন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি), উপজেলা নির্বাহী অফিসার, নোয়াখালী সদর; সহকারী কমিশনার(ভূমি), নোয়াখালী সদর; জেলা তথ্য অফিসারসহ ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।