সবার প্রচেষ্টায় করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আসছে: সেনাপ্রধান

জাতীয়

নিজস্ব প্রতিনিধি : সবার প্রচেষ্টায় করোনা সংক্রমণ পরিস্থিতি নিয়ন্ত্রণে আসছে বলে দাবি করেছেন সেনাপ্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ। মঙ্গলবার (১০ আগস্ট) বেলা সোয়া ১১টার দিকে সেনাবাহিনীর টহল কার্যক্রম অপারেশন কোভিড শিল্ড পরিদর্শন শেষে শহরের নিরালা মোড়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।


বিজ্ঞাপন

তিনি বলেন, টাঙ্গাইলের করোনার পরিস্থিতি এখন উন্নতির দিকে। করোনার পরিস্থিতি বিবেচনা করে সরকার আবারও বিধিনিষেধ শিথিল করার সিদ্ধান্ত নিয়েছে। এ কারণে সেনাবাহিনীর পেট্রোল কার্যক্রমও পুনর্বিন্যাস করা হবে। করোনা পরিস্থিতি আবার অবনতির দিকে গেলে সরকার যদি কঠোর বিধিনিষেধ ঘোষণা করে তাহলে সেইভাবে আবার সেনাবাহিনীর কার্যক্রম শুরু হবে। তবে এবার জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও জনপ্রতিনিধি নিয়ে সেনাবাহিনী ভালো কার্যক্রম চালিয়ে গেছে। সবার কাছ থেকে যে সহযোগিতা পেয়েছি তাতে খুবই খুশি হয়েছি। আমাদের সবার সমন্বিত প্রচেষ্টার ফলে করোনার পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছি।

এরআগে, সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ শহরের নিরালামোড় এলাকায় করোনা ভাইরাস সংক্রমণরোধে অসামরিক ও আইনশৃঙ্খলা বাহিনীদের সহায়তা প্রদানকারী ১৯ পদাতিক ডিভিশনের দায়িত্বরত সেনা সদস্যদের কার্যক্রম পরিদর্শন এবং তাদের সঙ্গে মতবিনিময় করেন।

প্রশাসন ও পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও টাঙ্গাইল পৌরসভার মেয়রের সঙ্গে মতবিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু সেনানিবাসের বিগ্রেডিয়ার জেনারেল এসএম আসাদুল হক, ঘাটাইল শহীদ সালাউদ্দিন সেনানিবাসের জিওসি মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন, টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, পৌর মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ।