সরিষাবাড়ীতে সাড়ে ৪ কেজি ওজনের গাঁজার গাছসহ এক নারী গ্রেফতার

অপরাধ

সরিষাবাড়ী প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে পুলিশের মাদক বিরোধী অভিযানে সাড়ে ৪ কেজি ওজনের গাঁজার গাছসহ গ্রেফতার হয়েছে এক নারী।


বিজ্ঞাপন

জানা যায়,৯ আগস্ট সোমবার রাতে সরিষাবাড়ী থানা পুলিশের অভিযানে আঞ্জুয়ারা (৩৫) নামে এক নারীকে গ্রেফতার করা হয়। অপরদিকে স্ত্রীকে গ্রেফতারের পুর্বেই স্বামী সবদল ফকির পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ী থেকে পালিয়ে যায়।গোপন সংবাদের ভিত্তিতে সরিষাবাড়ী পৌর এলাকার বাউশী চন্দনপুর গ্রামের সবদুল ফকিরের বাড়ীতে সরিষাবাড়ী থানা পুলিশ অভিযান চালায় । অভিযানে সাড়ে ৪ কেজি ওজনের গাঁজার গাছসহ সবদুলের স্ত্রী আঞ্জুয়ারা কে গ্রেফতার করা হয়।

পরে গ্রেফতারকৃত নারীকে থানায় নিয়ে এসে এস আই আব্দুল করিম বাদী হয়ে তাহার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। যার নং-০৮, তারিখ: ১০-৮-২০২১ ইং। মঙ্গলবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানা যায়।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার ওসি (তদন্ত) মোঃ আব্দুল মজিদ বলেন,”সুস্থ সুন্দর জীবনের তরে,মাদক হইতে থাকি দূরে” এই স্লোগানকে সামনে রেখে জামালপুর পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে সরিষাবাড়ী থানাকে মাদকমুক্ত ও জিরো টলারেন্সে পৌছানোর লক্ষ্যে অফিসার ইনচার্জ মীর রকিবুল হক ও আমরা থানা পুলিশ সদা প্রস্তুত।