মোহাম্মদপুর নবীনগর হাউজিং বাড়ির মালিক সমিতির জাতীয় শোক দিবস পালন

রাজধানী

 

নিজাম উদ্দিন : জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেছেন এবং স্থানীয় হতদরিদ্রদের জন্য দুপুরের খাবারের আয়োজন করেন নবীনগর হাউজিং বাড়ির মালিক সমিতি। এসময় প্রায় ৮০০ জন মানুষের খাবার দেন তারা।


বিজ্ঞাপন

‘শোক থেকে শক্তি, শোক থেকে জাগরণ’ শ্লোগানে গতকাল বিকালে রাজধানীর মোহাম্মাদপুর নবীনগর হাউজিং বাড়িয়ালা মালিক সমিতির অফিসে এ অনুষ্ঠানের আয়োজন করেন।
এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় কাউন্সিলর আসিফ আহমেদ সরকার, বাড়ির মালিক সমিতির সাধারণ সম্পাদক ও সভাপতি, আরো উপস্থিত ছিলেন একে নাজমুল হোসেন, রিয়াদ মাহমুদ, মো. তাজবীরুল হোসেন তাজু।

আলোচন সভায় উপস্থিত বক্তারা বলেন ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর স্বপরিবার হত্যাকে জাতির জন্য এক কলঙ্কজনক অধ্যায় এবং পৃথিবীর ইতিহাসে সবচেয়ে পৈশাচিক ও নারকীয় রাজনৈতিক হত্যাকাণ্ড বলে উল্লেখ করেন।

কাউন্সিলর আসিফ আহমেদ সরকার বলেন, ১৯৭১ সালের ২৫শে মার্চের কালরাতে যেমন পাকিস্তানি হানাদার বাহিনীর বিরুদ্ধে প্রথম প্রতিরোধ যুদ্ধ গড়ে তুলেছিল বির বাঙালিরা বঙ্গবন্ধুর ডাকে, ঠিক তেমনি ভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ বঙ্গবন্ধুর পরিবারে ২৪ সদস্যকে হত্যা করে ঘৃণিত ঘাতকরা, তাই আমরা এখনো ঐসব ঘাতকদের ঘৃণা করি এবং সারাজীবন ঘৃণা করেই যাবো।