৩২ নং ওয়ার্ড আওয়ামী লীগের ইউনিট সম্মেলন অনুষ্ঠিত

রাজধানী রাজনীতি

নিজাম উদ্দিন : ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩২ নং ওয়ার্ডের অন্তর্গত হুমায়ন রোড ইউনিট আংশিক সাবজেক্ট কমিটির মধ্যেমে এবং কাউন্সিলরদের সর্বসম্মতিক্রমে নতুন কমিটি ঘোষণা করা হলো।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা,এবং ঢাকা মহানগর উত্তরের অসংখ্য নেতাকর্মীরা।
ইউনিট সম্মেলনের মধ্যেদিয়ে নির্বাচিত নেতারা হচ্ছেন, হচ্চেন হুমায়ুন রোড ইউনিট সভাপতি আবুবকর আহমেদ জুয়েল।
সাধারণ-সম্পাদক মোঃ আব্দুল রাজ্জাক। রাজ্জাক এর আগে ৩২ নং ওয়ার্ড আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক ছিলেন, তিনি সকলের দোয়া চেয়েছেন।
সহ-সভাপতি আবুল হোসেন। যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার আলি রুমন। সাংগঠনিক সম্পাদক আশিক মাহমুদ।
১২ অক্টোবর ২০২১ রোজ মঙ্গলবার শ্যামলী ক্লাব মাঠ প্রাঙ্গণে সম্মেলনের মাধ্যমে ৩২ নং ওয়ার্ডে মোট ৬ টি ইউনিটের ৩ টি ইউনিটের সম্মেলন হয়।
আগামী ৩ বছরের জন্য ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩২ নং ওয়ার্ড আওয়ামী লীগে সম্মেলনের ২য় অধিবেশনে সাব কমিটির মাধ্যমে এবং কাউন্সিলারদের সর্বসম্মতিক্রমে শ্যামলী ইউনিট আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষনা করা হয়।


বিজ্ঞাপন

মোঃ আব্দুল রাজ্জাক বলেন বলেন,আমি মোহম্মাদপুর থানার আওতাধীন ৩২ নং হুমায়েন রোড ইউনিটের জন্য সর্বোচ্চো পরিশ্রম করেছি। মোহাম্মদপুর থানার ৩২ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতারা আমাকে যেভাবে মূল্যায়ন করেছেন, আমি তাদের প্রতি কৃতজ্ঞ।আমার জন্য সবাই দোয়া