সিলেটে পেশাদার মাদক ব্যবসায়ী গ্রেফতার

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : সোমবার ৮ নভেম্বর রাত অনুমান ২ টার সময় সিপিসি-১, র‌্যাব-৯ (শায়েস্তাগঞ্জ ক্যাম্প) গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন মাধবপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের মাধবপুর বাজারের মুন্সি টাওয়ারের এ.বি ব্যাংকের সামনে সিলেট টু ঢাকা গামী হাইওয়ে পাকা রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী গাঁজা বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে ।


বিজ্ঞাপন

উক্ত খবর পেয়ে র‌্যাবের আভিযানিক দলটি ঘটনার সত্যতা যাচাইয়ের লক্ষ্যে অফিসার ফোর্স সহ সরকারী গাড়ি যোগে ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা করে সোমবার ৮ নভেম্বর রাত অনুমান ২ টার সময় ঘটনাস্থলে পৌছাইলে র‌্যাবের উপস্থিতি টের পাইয়া চারজন ব্যক্তি ৪ (চার) টি সাদা প্লাস্টিকের বস্তা ফেলে দৌড়ে পলায়নের চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ৫১ (একান্ন) কেজি গাঁজাসহ একজন পেশাদার মাদক ব্যবসায়ী ১। হিরা মিয়া (৩৩), পিতা- আলফু মিয়া, গ্রাম- মহিমাউড়া (জাঙ্গাল, এ/পি-পানছড়ি আশ্রয়ন প্রকল্পের ২ নং টিলার ১২/৭ ঘর), থানা- চুনারুঘাট, জেলা-হবিগঞ্জ’কে গ্রেফতার করে এবং অপর তিনজন ব্যক্তি কৌশলে দৌড়ে পালিয়ে যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী হিরা মিয়া পলাতক আসামীদের নাম-ঠিকানা প্রকাশ করে। এছাড়াও সে স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ সে মাদক ব্যবসার সাথে জড়িত এবং তার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আরো একাধিক মামলা বিচারাধীন রয়েছে।

পরবর্তীতে উদ্ধারকৃত আলামত, গ্রেফতারকৃত আসামী ও পলাতক আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬ (১) এর টেবিল ১৯ (গ)/৪১ ধারায় হবিগঞ্জ জেলার মাধবপুর থানায় মামলা রুজু করে থানায় হস্তান্তর প্রক্রিয়া চলমান এবং পলাতক আসামীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাবের অভিযান অব্যহত রয়েছে।