শরীয়তপুরে আইজিপি কাপ কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত

খেলাধুলা

নিজস্ব প্রতিনিধি : ৯ নভেম্বর মঙ্গলবার বিকাল ৩ টায় শরীয়তপুর পুলিশ লাইন্সে জেলা পুলিশের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে আইজিপি কাপ ২০২১ জাতীয় যুব কাবাডি (বালক ও বালিকা অনুর্ধ্ব ১৯) প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এস. এম. আশরাফুজ্জামান, পুলিশ সুপার, শরীয়তপুর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ সাইফুর রহমান, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার,(প্রশাসন ও অপরাধ), শরীয়তপুর, মোঃ আক্তার হোসেন, অফিসার ইনচার্জ, পালং মডেল থানা, শরীয়তপুর সহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, জেলা ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দ, খেলোয়ারবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ সাখাওয়াত হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক, (সার্বিক) শরীয়তপুর।

আইজিপি কাপ ২০২১ জাতীয় যুব কাবাডি (বালক ও বালিকা অনুর্ধ্ব ১৯) প্রতিযোগিতায় শরীয়তপুর জেলার ৭টি উপজেলার বালক ৬টি দল ও বালিকা ৬টি দল অংশগ্রহণ করে।

ভেদেরগঞ্জ থানা বালক দলকে পরাজিত করে পালং থানা বালক দল চ্যাম্পিয়ান হয় এবং ডামুড্যা থানা বালিকা দলকে পরাজিত করে পালং থানা বালিকা দল চ্যাম্পিয়ান হয়।

ফাইনাল ম্যাচ শেষে উভয় (বালক ও বালিকা) চ্যাম্পিয়ান ও রানার্সআপ এবং সেরা খেলোয়ারদের পুরস্কার প্রদান করা হয়।

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি ও বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) কে দেশব্যাপী কাবাডি প্রতিযোগিতার আয়োজন করার আমন্ত্রিত অতিথিবৃন্দ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।