রাজশাহীতে শীতবস্ত্র বিতরণ, মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি ও গৃহহীনকে ঘর প্রদান করলেন পুনাক সভানেত্রী জীশান মীর্জা

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ পুনাক, আরএমপি এবং পুনাক, জেলা পুলিশ, রাজশাহী’র উদ্যোগে পুলিশ লাইন্স মাঠ, রাজশাহীতে শীতবস্ত্র বিতরণ, তিন শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও গৃহহীনকে ঘর প্রদান করলেন কেন্দ্রীয় পুনাক সভানেত্রী জীশান মীর্জা।


বিজ্ঞাপন

গৃহহীন রাজশাহী জেলার চারঘাট থানার মিয়াপুর গ্রামের মৃত খেরাজ উদ্দিনের স্ত্রী মোসাঃ হানু ওরফে ভানু বিবি (৭০) এবং মেধাবী শিক্ষার্থীরা হলো রাজশাহী জেলার তানোর থানার বাঁধাইড় গ্রামের মোঃ সামায়ুনের ছেলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় ‘বি’ ইউনিটে ১ম হওয়া মোস্তাকিম, গোদাগাড়ী থানার বামনাহাল গ্রামের মোঃ জারজিসের ছেলে মেধাবী ছাত্র শরবত বিক্রেতা মোঃ সাদেকুল ইসলাম ও নীলফামারী জেলার সদর থানার ডাঙ্গাপাড়া গ্রামের রবীন্দ্রনাথ রায়ের ছেলে মেধাবী ছাত্র রিপন রায় ।

সোমবার ৩ জানুয়ারি সকাল সাড়ে ১০ টায় পুনাক, আরএমপি এবং পুনাক, জেলা পুলিশ, রাজশাহী’র উদ্যোগে আরএমপি পুলিশ লাইন্সে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মেধাবৃত্তি, হতদরিদ্র গৃহহীনকে ঘর প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. বেনজীর আহমেদ বিপিএম (বার), ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ এর সহধর্মিনী জীশান মীর্জা, সভানেত্রী, বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)।

এসময় প্রধান অতিথি মেধাবী ছাত্র মোস্তাকিম ও রিপন রায়ের শিক্ষা সমাপ্ত না পর্যন্ত প্রতি মাসে তিন হাজার টাকার চেক এবং শরবত বিক্রেতা সাদেকুল ইসলামকে তার শিক্ষা সমাপ্ত না পর্যন্ত প্রতি মাসে এক হাজার দুইশত টাকার মেধাবৃত্তি চেক প্রদান করা হয়।

এছাড়াও বুদ্ধি প্রতিবন্ধী ছেলে, ছেলের বুদ্ধি প্রতিবন্ধী স্ত্রী ও তাদের দুই সন্তানের মধ্যে বুদ্ধি প্রতিবন্ধী এক সন্তানকে নিয়ে জরাজীর্ণ ঘরের খোলা বারান্দায় অমানবিক জীবন যাপন করা মোছাঃ হানু ওরফে অনু বিবি (৭০) এর হাতে একটি টিনসেড বাড়ীর রেপ্লিকা তুলে দেন। খুব শীঘ্রই এই ঘরের নির্মাণ কাজ সমন্ন হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি জীশান মীর্জা প্রায় ১৫০ জন দরিদ্র-দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। হানু বিবি ও বৃত্তি প্রাপ্তরা তাদের পাশে দাঁড়ানোর জন্য জীশান মীর্জাকে কৃতজ্ঞতা জানিয়ে ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার এর সহধর্মিনী লায়লা পারভেজ, সভানেত্রী, পুনাক, আরএমপি, রাজশাহী, রেঞ্জ ডিআইজি, রাজশাহী এর সহধর্মিনী নূরজাহান আক্তার হীরা, বিভাগীয় সভানেত্রী, পুনাক, রাজশাহী রেঞ্জ ও রাজশাহী জেলার পুলিশ সুপার এর সহধর্মিনী জেনিফার রেবেকা, সভানেত্রী, পুনাক, জেলা পুলিশ, রাজশাহী সহ পুনাকের সদস্যবৃন্দ।