সিলেটে র‍্যাবের অভিযানে ৬০ কেজি গাজা সহ ১ জন গ্রেফতার

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ র‌্যাব-৯, সিপিসি-১, (শায়েস্তাগঞ্জ ক্যাম্প) এর অভিযানে হবিগঞ্জ জেলা হতে ৬০ কেজি গাঁজা উদ্ধার ও মাদক ব্যবসায়ী মোঃ তাহের মিয়া (৩৬) গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

র‌্যাব-৯, সিলেট এর আওতাধীন সিপিসি-১, (শায়েস্তাগঞ্জ ক্যাম্প), হবিগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার ১০ জানুয়ারি, রাত অনুমান সাড়ে ৯ টায় সিপিসি-১ কোম্পানীর একটি আভিযানিক দল হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন ৬ নং শাহজাহানপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নোয়াহাটি টু সাতছড়ি গামী পাকা রাস্তার দক্ষিণ পার্শ্বে তেলিয়াপাড়া চা-বাগানের ভিতর হতে ৫০ (পঞ্চাশ) কেজি গাঁজা পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে।

উক্ত অভিযানের পাশাপাশি সিপিসি-১ কোম্পানীর অপর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার ১০ জানুয়ারি, রাত অনুমান আড়াইটার সময় হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন ৭নং উবাহাটা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের উলুকান্দি গ্রামস্থ নতুন ব্রীজ হতে বরমপুর গামী পাকা রাস্তার উলুকান্দি কোনারগাও ব্রীজের উপর হইতে ১০ (দশ) কেজি গাঁজা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি মটর সাইকেলসহ মাদক ব্যবসায়ী মোঃ তাহের মিয়া (৩৬), পিতা-মৃত আমির হোসেন, সাং-বরদলিয়া, থানা-চুনারুঘাট, জেলা-হবিগঞ্জ’কে গ্রেফতার করে।

প্রাথমিকভাবে জানা যায়, গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ সু-পরিকল্পিতভাবে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের নিকট মাদক বিক্রয় করে আসছিল।

পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন; ২০১৮ মূলে ব্যবস্থা গ্রহণ পূর্বক বিধি মোতাবেক জব্দকৃত আলামত ও ধৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।