বিজিবি টেকনাফ ব্যাটালিয়নের অভিযানে ২.০৬৪ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) কর্তৃক পরিচালিত বিশেষ অভিযানে ১০,৩২,০০,০০০/- (দশ কোটি বত্রিশ লক্ষ) টাকা মূল্যমানের ২.০৬৪ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়েছে।


বিজ্ঞাপন

বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) মঙ্গলবার ১১ জানুয়ারি, রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, টেকনাফ ব্যাটালিয়নের অধীনস্থ টেকনাফ সী বিচ বিওপি হতে আনুমানিক ৩.৩ কিঃ মিঃ উত্তরে নোয়াখালীপাড়া এলাকায় মেরিন ড্রাইভ সংলগ্ন সমুদ্র সৈকতে ঝাউ বাগানের মধ্যে পাচারের উদ্দেশ্যে মাদকদ্রব্য লুকায়িত রয়েছে।

উক্ত সংবাদের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়ন সদর হতে একটি বিশেষ টহলদল বর্ণিত এলাকায় গমন করে ব্যাপক তল্লাশী কার্যক্রম পরিচালনা করে।

আনুমানিক রাত ১২ টা ৫৫ মিনিটে টহলদল ঝাউ বাগানের একটি গাছের নিচ থেকে লুকায়িত অবস্থায় ১টি প্লাস্টিকের ব্যাগ উদ্ধার করে। উদ্ধারকৃত ব্যাগের ভিতর হতে ১০,৩২,০০,০০০ (দশ কোটি বত্রিশ লক্ষ) টাকা মূল্যমানের ২.০৬৪ কেজি ক্রিস্টাল মেথ আইস জব্দ করতে সক্ষম হয়।

উক্ত এলাকায় টহলদল কর্তৃক রাত দেড়টা পর্যন্ত অভিযান পরিচালনা করা হলেও কোন পাচারকারী কিংবা তাদের সহযোগীকে আটক করা সম্ভব হয়নি।

উক্ত স্থানে অন্য কোন অসামরিক ব্যক্তিকে পাওয়া যায়নি বিধায় চোরাকারবারীদের সনাক্ত করাও সম্ভব হয়নি।
তবে তাদেরকে সনাক্ত করার জন্য অত্র ব্যাটালিয়নের গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে।