জাতির পিতার জন্মশতবর্ষ ও জাতীয় শিশু দিবস উপলক্ষে মোহাম্মদ পুরে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

অন্যান্য অপরাধ এইমাত্র

নিজস্ব প্রতিবেদক ঃ বৃহস্পতিবার ১৭ মার্চ, স্বাধীন বাংলাদেশের স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে মোহাম্মদপুর ফার্টিলিটি সার্ভিস এন্ড ট্রেনিং সেন্টারে এক আলোচনা সভা, পুরষ্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোকমান হোসেন মিয়া, সিনিয়র সচিব, স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

সভাপতিত্ব করেন মোঃ সাইফুল হাসান বাদল, সচিব, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

আলোচনা সভায় বক্তাগণ শ্রদ্ধার সাথে বাংলাদেশের ভিত রচনায় জাতির পিতার অবদান, স্বাধীনতা পরবরতী ভগ্ন দেশ পুনর্গঠনে তাঁর পরিকল্পনা ও তাঁর আদর্শসমূহ আলোচনা করেন।

নৈতিকতা শিক্ষা ও নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস উপস্থাপনের বিষয়ে বক্তাগণ গুরুত্ব আরোপ করেন।

আলোচনা সভা শেষে শিশুদের মাঝে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও খেলায় অংশগ্রহণকারী শিশুদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। এরপর শিশুদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাহান আরা বানু, মহাপরিচালক, পরিবার পরিকল্পনা অধিদপ্তর, অধ্যাপক ডাঃ এ এইচ এম এনায়েত হোসেন, মহাপরিচালক, স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তর, অধ্যাপক ডাঃ আহমেদুল কবির, অতিঃ মহাপরিচালক (প্রশাসন), স্বাস্থ্য অধিদপ্তর, অধ্যাপক ডাঃ শামিউল ইসলাম, পরিচালক (প্রশাসন), স্বাস্থ্য অধিদপ্তর, ডাঃ মোঃ বেলাল হোসেন, পরিচালক (স্বাস্থ্য), ঢাকা বিভাগ প্রমুখ।