সকল বাঁধা অতিক্রম করে বিসিডিএস নির্বাচন ২০২১-২৩ সম্পন্ন ও কমিটি গঠন

Uncategorized অন্যান্য

বিশেষ প্রতিবেদক ঃ গত ১৬ এপ্রিল, সারা বাংলাদেশব্যাপী বি সি ডি এস এর সাধারন কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির নির্বাচনে ভোটারদের সরাসরি অংশগ্রহণে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়।

উক্ত ভোটে ভোটাররা গনতান্ত্রিক ভাবে গোপন ব্যালটের মাধ্যমে মোঃ শাহ্ জালাল বাচ্চু নেতৃত্বাধীন বাংলাদেশ ঔষধ ব্যবসায়ী সম্মিলিত পরিষদের পূর্ণ প্যানেল ৪৩ জন পরিচালক নির্বাচিত করেন।

নবনির্বাচিত পরিচালক মন্ডলী শনিবার ২৩ এপ্রিল, গোপন ব্যালটের মাধ্যমে পরিচালনা পর্ষদের সভাপতি, সিনিয়র সহ-সভাপতি এবং ৭ জন সহ-সভাপতি নির্বাচিত করেন।

নবনির্বাচিত পরিচালনা পর্ষদের সভাপতি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন প্যানেল লিডার মোঃ শাহ জালাল বাচ্চু।

সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন একজন মোঃ আব্দুল হাই। উল্লেখ্য যে সিনিয়র সহ-সভাপতি পদ প্রার্থী ছিলেন দুইজন আনোয়ার হোসেন মিরধা বেলু, তিনি তার প্রার্থীতা প্রত্যাহার করলে মোঃ আবদুল হাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

সহ সভাপতি প্রার্থী ছিলেন মোট ৯ জন ঢাকার ও ঢাকা বিভাগের ২জন। চট্টগ্রামে বিভাগের ১জন,
,রংপুর বিভাগের ২ জন, সিলেট বিভাগের ১জন, খুলনা বিভাগের ১জন, রাজশাহী বিভাগের ২ জন। এ সকল প্রার্থীর মধে নির্বাচিত হ্যেছেন যারা তাদের নাম যথাক্রমে, সমীর কান্তি সিকদার চট্টগ্রাম বিভাগ থেকে সর্বোচ্চ ৩৮ ভোট পেয়ে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন।

মোঃ আব্দুল কাদের রংপুর বিভাগ থেকে ৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জনাব খোন্দকার মারুফ ইলাহী পেয়েছেন ২১ ভোট।

ময়নুল হক চৌধুরী সিলেট বিভাগের প্রার্থী ৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
মোঃ মনির আহমেদ মনা ঢাকা বিভাগের প্রার্থী তিনি ৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
এস এম কবির উদ্দিন (বাবলু) তিনি খুলনা বিভাগের প্রার্থী ৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
হাসান নূর ইসলাম (রাষ্টন) তিনি ঢাকা মহানগরের প্রার্থী তিনি ২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
মোঃ আতাউর রহমান খোকা তিনি রাজশাহী বিভাগ থেকে ২৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী ড. মোঃ ফয়সাল কবির চৌধুরী পেয়েছেন ০৭ ভোট।


বিজ্ঞাপন