বিজিবি’র কক্সবাজার ব্যাটালিয়ন কর্তৃক ৬ লাখ ৯০ হাজার পিস ইয়াবা সহ ৫ জন আটক

Uncategorized অপরাধ

নিজস্ব প্রতিনিধি ঃ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর কক্সবাজার ব্যাটালিয়ন কর্তৃক পরিচালিত বিশেষ অভিযানে ২০ কোটি ৭০ লক্ষ টাকা মূল্যমানের ৬ লক্ষ ৯০ হাজার পিস ইয়াবাসহ ৫ জন মাদক ব্যবসায়ী আটক হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, বর্তমান সরকারের মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতির যথাযথ বাস্তবায়নকল্পে মাঠ পর্যায়ে বিজিবি’র অভিযানিক কর্মকাণ্ড এবং গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে।

এরই ধারাবাহিকতায় গত ১৯ এপ্রিল হতে ২২ এপ্রিল পর্যন্ত কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকায় সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে বিজিবি’র কক্সবাজার ব্যাটালিয়ন কর্তৃক ২০ কোটি ৭০ লক্ষ টাকা মূল্যমানের সর্বমোট ৬ লক্ষ ৯০ হাজার পিস ইয়াবাসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

উল্লেখ্য, গত ১ জানুয়ারি হতে অদ্যাবধি কক্সবাজার, টেকনাফ, রামু এবং নাইক্ষ্যংছড়ি সীমান্তে বিজিবি কর্তৃক অভিযান পরিচালনা করে ৫৬ লক্ষ এক হাজার ২৫ পিস ইয়াবা এবং ৩৩.৫৫ কেজি ক্রিস্টাল মেথ আইস সহ সর্বমোট ৩৩৫ কোটি ৭৮ লক্ষ টাকা মূল্যের মাদক দ্রব্য এবং ৪৩৪ জন মাদক কারবারি এবং ব্যবসায়ী আটক করে আইনি প্রক্রিয়ায় পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

মাদকের বিরুদ্ধে বিজিবি’র গোয়েন্দা তৎপরতা এবং সাঁড়াশি অভিযান আগামীতেও চলমান থাকবে। এ বিষয়ে বিজিবি’র প্রতিটি সদস্য দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যেকোনো মূল্যে দেশকে মাদকমুক্ত করার ব্যাপারে বিজিবি সর্বদা বদ্ধপরিকর।


বিজ্ঞাপন