ডিএনসি’র ঢাকা মেট্রো দক্ষিণ কার্যালয় কর্তৃক ৩৯ গ্রাম হেরোইন সহ কুখ্যাত মাদক ব্যাবসায়ী তাকরিম গ্রেফতার

Uncategorized অপরাধ

বিশেষ প্রতিবেদক ঃ!! পুলিশের ভুয়া প্লেটযুক্ত মোটরসাইকেল জব্দ!!
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি), ঢাকা মেট্রোঃ কার্যালয় (দক্ষিণ) কর্তৃক হেরোইন বিক্রি করার সময় মাদক ব্যাবসায়ী মোঃ তাকরিম আহাম্মদ ৩৯ গ্রাম হেরোইন সহ গ্রেপ্তার, পুলিশের ভুয়া প্লেটযুক্ত মোটরসাইকেল জব্দ করে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) মাদকাসক্তিমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে এবং প্রধানমন্ত্রী ঘোষিত মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে দৃঢ় প্রতিজ্ঞ হয়ে দেশব্যাপী মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসছে।
এরই ধারাবাহিকতায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) এর ঢাকা বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মোঃ জাফরুল্ল্যাহ কাজল এবং ঢাকা মেট্রো (দক্ষিণ) কার্যালয়ের উপ-পরিচালক মোঃ মাসুদ হোসেন এর সার্বিক দিক নির্দেশনায় মতিঝিল সার্কেলের পরিদর্শক মোঃ সুমনুর রহমান সহ একটি অভিযানকারী দল রবিবার ২৪ এপ্রিল ঢাকা মেট্রোপলিটনের মিটফোর্ড এলাকায় অভিযান চালিয়ে ঢাকা হাসপাতালের সামনে থেকে মাদক বিক্রি করার সময় মোঃ তাকরিম আহাম্মদ নিপুন (২৩) এবং তার ২ সহযোগীকে ৩৯ গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেপ্তার করে। এসময় তার ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়, যাতে পুলিশ ভুয়া প্লেট সংযুক্ত ছিল।

গ্রেপ্তারকৃত আসামীদের নাম ও ঠিকানা যথাক্রমে, মোঃ তাকরিম আহমেদ নিপুন (২৩) পিতাঃ মৃতঃ আতিকুর রহমান, মাতাঃ হাজেরা বেগম, ঠিকানাঃ ৪৩/২৪ স্বামীবাগ থানাঃ গেন্ডারিয়া, ডিএমপি, ঢাকা, সিমরান হোসেন (২২) স্বামীঃ মোঃ তাকরিম আহমেদ, মাতাঃ মৃতঃ হামিদা বেগম, ঠিকানাঃ ৪৩/২৪ স্বামীবাগ থানাঃ গেন্ডারিয়া, ডিএমপি, ঢাকা, এবং নার্গিস বেগম (৩৯) স্বামীঃ হাবিবুর রহমান, মাতাঃ পেয়ারা বেগম স্থায়ী ঠিকানাঃ মালঞ্চ, জিয়ানগর, পোস্টঃ শাক্তা, থানাঃ কেরানীগঞ্জ, জেলাঃ ঢাকা।
গ্রেপ্তারকৃত তাকরিম ও তার স্ত্রী ওয়ারী এলাকায় হেরোইন বিক্রয়ের সাথে জড়িত বলে জানায়। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে চক্রের অন্যান্য সদস্যদের আটক করতে অভিযান চলমান।