সিএমপি – বিদ্যানন্দ, এক টাকায় ঈদ আনন্দ”

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ সমাজের বিত্তহীন মানুষের মাঝে ঈদের আনন্দকে ছড়িয়ে দিতে গতবারের মত এবারও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের সমন্বিত উদ্যোগ ‘সিএমপি – বিদ্যানন্দ, এক টাকায় ঈদ আনন্দ’।

গত বৃহস্পতিবার ২৮ এপ্রিল, নগরীর হালিশহর থানাধীন আব্দুল্লাহ কনভেনশন সেন্টারে এ কার্যক্রমের উদ্বোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর, পিপিএম।

সমাজের সর্বস্তরের মানুষের মাঝে ঈদের আনন্দকে ছড়িয়ে দিতে এ উদ্যোগের আওতায় দরিদ্র ১০০০ পরিবারের জন্য রয়েছে এক টাকার বিনিময়ে ঈদের কেনাকাটার আয়োজন।

বিত্তহীন এসব মানুষ নামমাত্র মূল্যে তাদের পরিবারের পছন্দ ও চাহিদা মত এখান থেকে কেনাকাটা করতে পারবেন। আজ ও আগামীকাল দুই দিনব্যাপী এই কার্যক্রম চলমান থাকবে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোঃ শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) সানা শামীনুর রহমান, উপ পুলিশ কমিশনার (পশ্চিম) মোঃ আব্দুল ওয়ারীশ, বিদ্যানন্দ ফাউন্ডেশন এর বোর্ড সদস্য জনাব জামাল উদ্দিন ও নাফিজ চৌধুরী সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং বিদ্যানন্দ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকবৃন্দ।


বিজ্ঞাপন