কমিউনিটি পুলিশিং কেন্দ্রীয় ফোরাম কর্তৃক আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করলেন পুলিশ কমিশনার বিএমপি

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ শুক্রবার ২৯ এপ্রিল বান্দ রোড অফিসার্স ক্লাব সংলগ্ন ইউরো কনভেনশন হলে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিউনিটি পুলিশিং কেন্দ্রীয় ফোরাম কর্তৃক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে অ্যাডিশনাল ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, পুলিশ কমিশনার বিএমপি মোঃ শাহাবুদ্দিন খান, বিপিএম-বার অংশগ্রহণ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, বিভাগীয় কমিশনার বরিশাল মোঃ আমিন উল আহসান, বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মোঃ ছাদেকুল আরেফিন, প্রফেসর মোঃ ইমানুল হাকিম সাবেক অধ্যক্ষ বিএম কলেজ বরিশাল ও সভাপতি কমিউনিটি পুলিশিং কেন্দ্রীয় ফোরাম, বিএমপি অতিরিক্ত পুলিশ কমিশনার অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স প্রলয় চিসিম, অতিরিক্ত পুলিশ কমিশনার ক্রাইম এন্ড অপারেশন মােহাম্মদ এনামুল হক, পাবলিক প্রসিকিউটর ও বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল মহানগর শাখার সভাপতি এ কে এম জাহাঙ্গীর হোসেন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের সকল শীর্ষ কর্মকর্তা বৃন্দ, কমিউনিটি পুলিশিং কেন্দ্রীয় ফোরামের সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসেনসহ সকল সদস্যবৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দ, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


বিজ্ঞাপন