বাঙ্গুরী মানবসেবা সংগঠনের উদ্যোগে ঈদ উপহার বিতরন

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ বাঙ্গুরী মানবসেবা সংগঠনের উদ্যোগে শতাধিক দরিদ্র পরিবারের মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয়। ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুনাইঘর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোকবল হোসেন মুকুল গাজী।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক ইউপি সদস্য জনাব কাজী রফিকুল ইসলাম।এছাড়াও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
‘ মানব সেবাই পরম ধর্ম’ – এই ব্রত নিয়ে ২০১৬সালে যাত্রা শুরু করা এই সংগঠনটি সমাজের বিভিন্ন সঙ্কট চিহ্নিত করে তা দূরীকরণে অগ্রণী ভুমিকা পালন করে যাচ্ছে।

দারিদ্র্য মোকাবেলা;রক্ত দান কর্মসূচি ;দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি কর্মসূচির ধারাবাহিকতা সহ প্রতি বছর ঈদের আনন্দকে সর্বসাধারণের সাথে ভাগাভাগি করে নেয়ার লক্ষ্যে প্রায় শতাধিক পরিবারের মধ্যে ঈদ উপহার বিতরণ করে থাকে।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে জনাব মোকবুল হোসেন মুকুল গাজী সংগঠনের এই মহতি উদ্যোগের ভূয়সী প্রশংসা করে বলেন,বাঙ্গুরী মানবসেবা সেবা সংগঠনের নানান কর্মসূচি সম্পর্কে আমি অবগত আছি।তাদের এই মহতি উদ্যোগগুলো নিশ্চয়ই প্রশংসার দাবীদার। তিনি এই সংগঠনের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।
সভাপতির সমাপনী বক্তব্য শেষে অনুষ্ঠানের মূল পর্ব ঈদ সামগ্রী বিতরণ করা হয়।


বিজ্ঞাপন