কেএমপিতে আগ্নেয়াস্ত্র সহ ১ জন গ্রেফতার

Uncategorized আইন ও আদালত

মামুন মোল্লা ঃ খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ১ (এক) টি সচল পিস্তল, ১ (এক) টি ম্যাগজিন এবং ৩ (তিন) রাউন্ড গুলি সহ ১ (এক) জন আসামী গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট একটি সুত্রের।


বৃহস্পতিবার ১২ মে, সকাল ১০ টা ২০ মিনিটের সময় খুলনা মহানগর ডিবি পুলিশের পুলিশ পরিদর্শক (নিঃ) সমীর কুমার সরকারের নেতৃত্বে একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে খুলনা সদর থানাধীন টুটপাড়া ওয়েস্ট সার্কুলার রোডস্থ শফি উদ্দিন ফাতেমা জামে মসজিদের পূর্ব পাশে আসামীর দক্ষিণমুখী বসত ঘরের সামনে টয়লেট চালায় পুরাতন টিনের ভাজের মধ্য হতে ১ (এক) টি সচল পিস্তল, ১ (এক) টি ম্যাগজিন এবং ৩ (তিন) রাউন্ড গুলিসহ আসামী মোঃ ফয়সাল খান (২৫), পিতা-আমিনুজ্জামান খান ওরফে আমিন খান, সাং-৬০/৪ দক্ষিণ টুটপাড়া সার্কুলার রোড, থানা-খুলনা, মহানগর খুলনা’কে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে জানা যায় সে দীর্ঘদিন যাবৎ খুলনা মহানগর এলাকায় অস্ত্র ব্যবসা এবং উক্ত অস্ত্র দিয়ে সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে।

গ্রেফতারকৃত আসামী মোঃ ফয়সাল খান(২৫) এর বিরুদ্ধে ২ (দুই) টি হত্যা মামলা, ০১ (এক) টি অস্ত্র মামলা, ২ (দুই) টি ডাকাতির প্রস্ততি মামলা, ২ (দুই) টি মাদকের মামলা এবং ৭ (সাত) টি মারামারি মামলা সহ সর্বমোট ১৪ (চৌদ্দ) টি মামলা রয়েছে।

এ সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে খুলনা থানায় অস্ত্র আইনে ১ টি মামলা রুজু করা হয়েছে।


বিজ্ঞাপন