কক্সবাজারে র‍্যাব -৭ এর হাতে কুখ্যাত ইয়াবা সম্রাট শাহজাহান ৪০ হাজার পিস ইয়াবা সহ আটক

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিনিধি ঃ র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে ইয়াবা ট্যাবলেটসহ কক্সবাজার জেলার উখিয়া থানাধীন পালংখালী এলাকার মোঃ শাহাজাহান এর বসতঘরে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত শুক্রবার ২০ মে ১১ টা ৫০ মিনিটের সময় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল উল্লেখিত এলাকায় অভিযান পরিচালনা করে।
উক্ত অভিযান পরিচালনা কালে আসামী মোঃ শাহজাহান হোসেন (৪১), পিতা-মৃত নুরুল আলম, সাং-বালুখালী পূর্ব পাড়া, থানা-উখিয়া, জেলা-কক্সবাজার’কে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীর স্বীকারোক্তি ও দেখানো মতে তার বসত ঘরের খাটের নিচে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ৪০,০০০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘ দিন যাবৎ কক্সবাজার জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের হতে মাদকদ্রব্য সংগ্রহ করে তা পরবর্তীতে চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীর নিকট ক্রয়-বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০১ কোটি ২০ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে৷


বিজ্ঞাপন