“পেশাদারিত্ব ও নীতি-নৈতিকতার সাথে কাজ করতে হবে”___বিএমপি কমিশনার (ভারপ্রাপ্ত)

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ বুধবার ২৫ মে, সকাল সাড়ে ১১ টায় বরিশাল পুলিশ লাইন্স ড্রিল সেডে বিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন, বিএমপি পুলিশ কমিশনার ভারপ্রাপ্ত প্রলয় চিসিম।

সভার শুরুতেই সভাপতি বিএমপি’র সকল সদস্যদের বিবিধ কল্যাণ সাধনে বিগত মাসের আবেদনের প্রেক্ষিতে গৃহীত সিদ্ধান্তের বাস্তবায়ন ও চলতি মাসের বিভিন্ন সদস্যদের আবেদনের প্রেক্ষিতে বিভিন্ন ধরনের কল্যাণমূলক সিদ্ধান্ত গ্রহণ করেন।

তিনি বলেন, নীতি-নৈতিকতার সাথে কাজ করতে হবে, পেশাদারীত্ব ও স্বাস্থ্য জ্ঞান পর্যাপ্ত থাকতে হবে। কারো বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ পেলে যথাযথ দৃষ্টান্তমূলক বিভাগীয় শাস্তির ব্যবস্থা রয়েছে। সুতরাং সবাইকে সতর্ক থেকে শৃঙ্খলার সাথে সবকিছু মোকাবিলা করে এগিয়ে যেতে হবে।

নিয়মিত চেকপোস্ট তৎপরতা বাড়ানোর পাশাপাশি কোন সদস্যের অপরিনামদর্শী আচরণে জন্য যেন তা ক্ষুন্ন না হয় সেবিষয়ে তিনি গুরুত্ব আরোপ করেন এবং সরকারি মালামালের সঠিক ব্যবহার করতে সংশ্লিষ্ট সকলের প্রতি দৃষ্টি আকর্ষণ করেন।

কল্যাণ সভা শেষে ভালো কাজ এবং বিভিন্ন আভিযানিক কাজের সফলতার জন্য বিভিন্ন পদমর্যাদার অফিসারদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সহকারী পুলিশ কমিশনার ট্রাফিক বিএমপি খলিলুর রহমানের সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার ক্রাইম এন্ড অপস এনামুল হক, উপ-পুলিশ কমিশনার সদর-দপ্তর বিএমপি মোঃ নজরুল হোসেন, উপ-পুলিশ কমিশনার (সাপ্লাই এ্যান্ড লজিস্টিকস্) মোঃ জুলফিকার আলী হায়দার, উপ-পুলিশ কমিশনার ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন মোঃ মোকতার হোসেন পিপিএম সেবা, উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ জাকির হোসেন মজুমদার পিপিএম, উপ-পুলিশ কমিশনার বিএমপি ট্রাফিক এসএম তানভীর আরাফাত বিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার নগর বিশেষ শাখা বিএমপি খান মোহাম্মদ আবু নাসের, উপ-পুলিশ কমিশনার নগর গোয়েন্দা বিএমপি মোঃ মনজুর রহমান পিপিএম বার
সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।


বিজ্ঞাপন