নড়াইলের মুলিয়া ইউনিয়নে গ্রামীন সড়কে ইটের সলিং এর কাজে নানা অনিয়ম,গ্রামবাসির হস্তক্ষেপে কাজ বন্ধ

Uncategorized আইন ও আদালত

মো:রফিকুল ইসলাম,নড়াইলঃ
মুলিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড সংলগ্ন চুনোর বাড়ির সামনে হতে ফারুকের বাড়ির সামনের পাকা রাস্তা পর্যন্ত ইটের সলিং এর কাজ চলছে নাম মাত্র বালি ও নাম্বার বিহীন ইট দিয়ে। এসময় মুলিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মেম্বার চিত্ত ও ওয়ার্ড বাসির সহযোগীতায় এ সলিং এর কাজ বন্ধ করে দেয়। মুলিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড সংলগ্ন চুনোর বাড়ির সামনে হতে ফারুকের বাড়ির সামনের পাকা রাস্তা পর্যন্ত ইটের সলিং এর কাজ চলছে অনিয়ম ও দূর্নিতির মাদ্ধমে। (২৮ মে) শনিবার সকালে সরজমিনে গিয়ে দেখা যায় ইটের সলিং এর কাজ নাম্বার বিহীন ইট ও কাদার মদ্ধে নাম মাত্র বালি ফেলে চলছে কাজ,এমন অনিয়ম ও দূর্নিতি দেখে স্থানীয় গ্রাম বাসি ও ওয়ার্ড মেম্বার কাজ বন্ধ করে দেয়।
সরজমিনে গিয়ে ঠিকাদার,বা সাফ ঠিকাদারদের কাউকে পাওয়া যায়নি এবং স্থানীয়’রা কেউ জানেন না কাজ কে করছে বা কে করাচ্ছে বলেও জানান।
স্থানীয়’রা আরো জানান,সরকার রাস্তা করে দিচ্ছে জনগণের সুভিদার জন্য কিন্তু এ কেমন ইট যা হলুদের গুড়ার মত,এ ইটের কোন নাম্বার নেই,এই ইট দিয়ে রাস্তা করলে দুই দিনও যাবে না। এর চেয়ে যে ভাবে আছে এভাবেই থাক,এ রাস্তায় একটু বৃষ্টি হলেই পানি জমে থাকে এবং এ রাস্তা দিয়ে নসিমন গেলেও ভেঙ্গে নিচে নেমে যাবে। সরকারের টাকার কি কোন মূল্য নাই যে পচাঁ হলুদের গুড়ার মত ইট দিয়ে রাস্তা বানাচ্ছে ঠিকাদার।
বিস্তারীত আসছে চোঁখ রাখুন,,,,,,,?


বিজ্ঞাপন