“আমার গাড়ী নিরাপদ” ডাটাবেজের মাধ্যমে যাত্রীর মোবাইল ফোন ও মূল্যবান শপিং ব্যাগ উদ্ধার করলেন বাকলিয়া থানা পুলিশ”

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ মোঃ নজরুল ইসলাম (৫০), পিতা-মৃত হাজী মোঃ দানু মিয়া, মৃত হাজী বাদশা খাতুন, সাং-কল্পলোক আবাসিক, প্লট- এফ ৩৮৯, রোড নং-২, থানা-বাকলিয়া, জেলা-চট্টগ্রাম গতকাল সোমবার ৩০ মে, জিইসি মোড় সানমার ওশান সিটির সামন থেকে সিএনজি চালিত মোটরযান যোগে বাকলিয়া থানাধীন কল্পলোক আবাসিক এলাকায় নিজ বাসায় আসেন।

সিএনজি থেকে নামার কিছুক্ষন পর বুঝতে পারেন তার সাথে থাকা তার ব্যবহৃত মোবাইল ও মূল্যবান শপিং ব্যাগটি নাই।
উক্ত জিনিসপত্র তিনি সিএনজিতে ফেলে এসেছেন। তিনি বাকলিয়া থানায় হাজির হয়ে সাধারন ডায়রী নং-১৩৪২, তারিখ-৩০ মে, ২০২২ দায়ের করেন।

সাধারন ডায়রীরভূক্ত বিষয়টি বাকলিয়া থানার অফিসার ইনচার্জ এর দৃষ্টিগোচর হলে তিনি মোবাইল ডিউটিতে নিয়োজিত এএসআই (নিঃ) দেবজিত বিশ্বাস ও এএসআই (নিঃ) সংকর বড়ুয়া’কে বর্ণিত এলাকার সকল সিসিটিভি ক্যামেরার ভিডিও ফুটেজ পর্যালোচনা করার জন্য নির্দেশ প্রদান করেন।

অফিসারদ্বয় সিসিটিভি ক্যামেরার ভিডিও ফুটেজ পর্যালোচনা পূর্বক সিএনজি অটোরিক্সার নাম্বার চট্টমেট্রো-থ-১৩-১২৭১ সনাক্ত করে “আমার গাড়ী নিরাপদ” ডাটাবেজের মাধ্যমে গাড়ীটির বিস্তারিত তথ্য ও অবস্থান নির্ণয়ের মাধ্যমে সিএনজি অটোরিক্সা চট্টমেট্রো-থ-১৩-১২৭১’তে থাকা জনৈক মোঃ নজরুল ইসলামের মোবাইল ফোন ও মূল্যবান শপিং ব্যাগ উদ্ধার করে হস্তান্তর করে।


বিজ্ঞাপন