স্বাস্হ্য সেবার মান উন্নয়ন লক্ষ্যে টিম বরুড়ার প্রতিনিয়ত নতুনত্ব উদ্ভাবন

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবার মান বৃদ্ধি ও সেবা প্রাপ্তি দ্রুততম সময়ে নিশ্চিত করার জন্য নিজস্ব ব্যবস্থাপনায় জরুরি বিভাগ, নার্স ডিউটি স্টেশন, জরুরি বিভাগে কর্মরত চিকিৎসকের কক্ষ, ইউএইচএফপিও এর কক্ষ এবং অফিসে ইন্টারকম সেবা চালু করা হয়। হাসপাতালের বিভিন্ন বিভাগে প্রদত্ত সেবার মান নিশ্চিত করার জন্য এবং সার্বক্ষণিক মনিটরিং করার জরুরি বিভাগ,প্যাথলজি বিভাগ,ইনডোর ওয়ার্ড, আউটডোর করিডোর, জরুরি বিভাগের করিডোর, আই এম সি আই বিভাগের করিডোর, নার্সেস স্টেশনের বাহিরের করিডোরে সিসি ক্যামেরা লাগানো হয়। সীমিত সম্পদ ও সীমিত জনবল নিয়ে বরুড়া উপজেলার জনসাধারণ কে সর্বোচ্চ সেবা দেয়ার চেষ্টা করে যাচ্ছে বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ কামরুল হাসান সোহেল এর নেতৃত্বে টিম বরুড়া।

ডা. কামরুল বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদানের পর থেকে প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছেন বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবার মান ও পরিধি বাড়াতে, সেবার মান বাড়াতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তিনি। তাকে সাপোর্ট দিয়ে যাচ্ছে স্বাস্থ্য সেবায় নিয়োজিত স্বপ্নবাজ একটি টিম,স্বাস্থ্য সেবায় নব দিগন্তের সূচনার স্বপ্ন দেখা একটি টিম। যেই টিমের নাম দিয়েছেন টিম বরুড়া।

কুমিল্লা জেলার সিভিল সার্জন ডাঃ মীর মোবারক হোসাইন দিগন্ত এর ঠিক দিক নির্দেশনা ও অনুপ্রেরণা আর বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ কামরুল হাসান সোহেল এর নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *