মোহাম্মদপুরে র‍্যাবের অভিযানে ৩০ কেজি গাঁজা ও একটি প্রাইভেটকার সহ ২ জন গ্রেফতার

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিবেদক ঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে মাদকদ্রব্য উদ্ধার এবং মাদক ব্যবসায়ীদের গ্রেফতারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে এবং অদ্যবধি বিপুল পরিমাণ দেশী/বিদেশী মাদকদ্রব্য উদ্ধার করে আপামর জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় গত সোমবার ২০ জুন, র‌্যাব-২ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, সীমান্তবর্তী জেলা হতে একটি গাড়ীতে করে মাদকের একটি বড় চালান রাজধানী ঢাকায় হস্তান্তরের জন্য নিয়ে আসছে।

প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাইয়ের নিমিত্তে র‌্যাব-২ এর আভিযানিক দল ২১ জুন, রাত ৩টা ১৫ মিনিটের সময় রাজধানীর মোহাম্মদপুর থানাধীন রায়ের বাজার সংলগ্ন বেড়িবাঁধ রাস্তায় চেকপোষ্ট স্থাপন করে।

আনুমানিক ৩ টা ৫০ মিনিটের সময় সন্দেহভাজন একটি প্রাইভেটকারকে তল্লাশী কালে উক্ত গাড়ীতে থাকা মোঃ সুমন (৩৮), পিতা- আব্দুল মতিন, জেলা-কুমিল্লা এবং মোঃ মাসুদ (৩৫) পিতা- মোঃ মোস্তফা, জেলা-গাইবান্ধা’কে প্রাইভেটকারসহ র‌্যাব-২ আটক করে।

আটককৃত আসামীদের মাদক চালান সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে প্রথমে অস্বীকার করলেও পরবর্তীতে গাড়িতে গাঁজা (মাদক) আছে বলে স্বীকার করে।

তাদের দেয়া তথ্য মতে তল্লাশী করে প্রাইভেটকারের ভিতরে বসার সীটের মধ্যে অভিনব পন্থায় লুকায়িত ৩০ কেজি গাঁজা পাওয়া যায়, যার বর্তমান বাজার মূল্য আনুমানিক- ৯,০০,০০০ (নয় লক্ষ)টাকা।
মাদক পরিবহন কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার, তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *