“আমার গাড়ি নিরাপদ” ডাটাবেজের মাধ্যমে পাহাড়তলীতে হারানো ব্যাগ ফেরত পেলেন একজন ভুক্তভোগী

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ জনৈকা হোসনে আরা বেগম, সন্দীপ থানা এলাকার একটি ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা ওয়ার্ডের সদস্য। তিনি তার অসুস্থ স্বামীকে নিয়ে চিকিৎসার জন্য চট্টগ্রাম শহরে এসেছিলেন।

চিকিৎসা শেষে সন্দ্বীপ ফেরার উদ্যেশ্যে রবিবার ২৬ জুন সকাল অনুমান ৬ টার সময় ফয়েজ লেক এলাকা থেকে সিএনজি চালিত অটোরিকশা যোগে পাহাড়তলী থানাধীন একেখান মোড়ে আসেন এবং ভাড়া মিটিয়ে গাড়ী বিদায় করে দেন। পরবর্তীতে তার মনে পড়ে যে, ভুলবশতঃ সিএনজিতে তিনি তার ট্রাভেল ব্যাগটি ফেলে এসেছেন, যার মধ্যে দুইটি স্বর্ণের চেইনসহ মূল্যবান কাগজপত্র ও কাপড়চোপড় ছিল।

তিনি খোঁজাখুঁজি করে সিএনজি না পেয়ে থানায় জানালে থানা পুলিশ একেখান মোড় এর আশেপাশ এলাকার সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে সিএনজির নাম্বার শনাক্ত করে এবং পরবর্তীতে “আমার গাড়ি নিরাপদ” ডাটাবেজের মাধ্যমে সিএনজির মালিক এবং ড্রাইভারের তথ্য সংগ্রহ করে তাদের থানায় নিয়ে আসলে স্বর্ণের চেইন এবং অন্যান্য মালামাল সহ ব্যাগটি অক্ষত অবস্থায় পাওয়া যায়।

রবিবার ২৬ জুন ৩ টার সময় মূল্যবান মালামালসহ হারানো ব্যাগটি অক্ষত অবস্থায় প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করা হয়েছে। আমার গাড়ি নিরাপদ ডাটাবেজ থাকার কারণেই স্বল্পতম সময়ে একজন ভুক্তভোগীর হারানো ব্যাগ উদ্ধার করে তার নিকট হস্তান্তর করা সম্ভব হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *