সিএমপি’র চকবাজার থানা পুলিশ এর দীর্ঘ ৩ মাসের চেষ্টায় মায়ের কোল ফিরে পেলো ৮ বছরের শিশু খোরশেদ

Uncategorized জাতীয়

নিজস্ব প্রতিনিধি ঃ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সিএমপি’র চকবাজার থানা পুলিশ এর দীর্ঘ ৩ মাসের চেষ্টায় মায়ের কোল ফিরে পেলো ৮ বছরের শিশু সন্তান মোঃ খোরশেদ আলম, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, মোর্শেদা বেগম (৩৭), পেশায় একজন গৃহকর্মী। বসবাস চকবাজার থানাধীন লালচাঁদ রোডের আনোয়ার কলোনীতে। আদরের সন্তান মোঃ খোরশেদ আলম (০৮) খুবই ডানপিটে স্বাভাবের। ছেলেকে সবসময় চোখে চোখেই রাখত মা মোর্শেদা।

গত ২২ মার্চ ২০২২ তারিখ মোর্শেদা বেগম(৩৭) রাজ্যের অন্ধকার চোখেমুখে নিয়ে হন্তদন্ত হয়ে থানায় হাজির হয়ে জানায় যে, তার আদরের শিশুপুত্র বাসা থেকে বের হয়ে আর ফিরে আসে নাই।

এই সংবাদ পেয়ে ডিউটি অফিসার বিষয়টি সাধারণ ডায়রিভুক্ত করেন এবং অফিসার ইনচার্জ, চকবাজার থানা, এস আই সামসুল ইসলামকে নিখোঁজ জিডির তদন্তভার অর্পণ করেন।
এস আই সামসুল ইসলাম শিশুটিকে খুঁজে বের করার জন্য দেশের প্রতিটি থানায় বেতার বার্তা প্রেরণ, বিভিন্ন স্থানে শিশুটির ছবি পোস্টারিং করার ব্যবস্থা, মাইকিং এর ব্যবস্থা সহ ৩ মাসের অক্লান্ত পরিশ্রমে গতকাল অর্থাৎ গত ২৫ জুন সিএমপি’র কোতোয়ালি থানাধীন ফলমন্ডি এলাকা হতে শিশুটিকে খুঁজে বের করে তার মা মোর্শেদা বেগমের কোলে ফিরিয়ে দিতে সক্ষম হন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *