কাউনিয়া থানা কম্পাউন্ডের ফাঁকা জায়গা এখন সবুজের সমারোহের কৃষি উদ্যান

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ আইজিপি বাংলাদেশ পুলিশের মালিকানাধীন বিভিন্ন অব্যবহৃত স্থাপনায় কৃষি ও মৎস্য চাষের জন্য বলেছেন।

এছাড়াও জনগণের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই বক্তব্য ছিল যে, “যার যতটুকু ফাঁকা জায়গা আছে, বাড়ির আশপাশে শাক-সবজি চাষ করুন। বাড়িতে থেকে ভবিষ্যত খাদ্য সংকট যেন না পরে সেই লড়াই করুন। এ দেশের উর্বর মাটি, আপনাকে খাদ্যের যোগান দিতে প্রস্তুত’। “

তারই ধারা বাহিকতায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার বিএমপি (ভারপ্রাপ্ত) প্রলয় চিসিম এর দিক নির্দেশনায় এবং উপ-পুলিশ কমিশনার সদর-দপ্তর মোঃ নজরুল হোসেন এর উদ্যোগে বরিশাল মেট্রোপলিটন পুলিশের প্রতিটি অব্যবহৃত স্থাপনায় পুরো উদ্যমে সবুজ কৃষি ও মাছ চাষ চলমান রয়েছে।

বৃহস্পতিবার ৭ জুলাই, সকাল ১১টায় উপ-পুলিশ কমিশনার উত্তর বিএমপি মোঃ জাকির হোসেন মজুমদার পিপিএম কাউনিয়া থানা বিএমপির অফিসার ইনচার্জ কর্তৃক থানার অব্যবহৃত জমিতে রোপণকৃত শাক-সবজি ক্ষেত ও ফলের বাগান পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ কমিশনার কাউনিয়া থানা বিএমপি মোঃ রবিউল ইসলাম শামীম, অফিসার ইনচার্জ এইচ এম আব্দুর রহমান মুকুল পিপিএম-সেবা সহ অন্যান্য অফিসারবৃন্দ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *